1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুর কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে হত্যার হুমকি ও অবৈধ নিয়োগ বাণিজ্যের প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন - dailynewsbangla
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন
শিরোনাম:
সকল ষড়যন্ত্রকারীদের জবাব দিবে দেশের জনগণ– বগুড়ায় পররাষ্ট্রমন্ত্রী বগুড়ায় এনআরবিসি ব্যাংকের চুরির ঘটনায় গ্রেপ্তার-২ বগুড়ায় নদী থেকে  বালু উত্তোলন করার সময় ভ্রাম্যমান আদালতের অভিযান  দৌলতপুরে শিশু বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক বগুড়ায় ধর্ষণের ঘটনা ধামা চাপা দিতে কিশোরকে হত্যা  অভাবকে হার মানিয়ে মেয়েকে ডাক্তার ছেলেকে ইঞ্জিনিয়ার করলেন দরিদ্র রবি পাহান  বগুড়ায় ট্রাক-অটোরিকশার সংঘর্ষে  চারজন নিহত দশমিনায় কৃষি ও প্রযুক্তি মেলার সমাপনী ও পুরস্কারবিতরণ  দশমিনায় আরসিসি গার্ডার ব্রিজ ও সংযোগ সড়কের উদ্ধোধন  বগুড়ায় পুকুর থেকে এক কিশোরের মরদেহ উদ্ধার 

দৌলতপুর কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে হত্যার হুমকি ও অবৈধ নিয়োগ বাণিজ্যের প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৯ জুন, ২০২৪

দৌলতপুর কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে হত্যার হুমকি ও অবৈধ নিয়োগ বাণিজ্যের প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন

খন্দকার জালাল উদ্দীন : ছাত্রলীগ নেতাদের গুলি করে হত্যার হুমকি ও অবৈধ নিয়োগ বাণিজ্যের প্রতিবাদে কুষ্টিয়ার দৌলতপুর কলেজের অধ্যক্ষ ছাদিকুজ্জামান খান সুমনের বিরুদ্ধে ছাত্রলীগের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার বেলা ১১টায় দৌলতপুর উপজেলা পরিষদ বাজারের প্রধান সড়কে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

দৌলতপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি আমানুল্লাহ আমানের সভাপতিত্বে ছাত্রলীগের ডাকা মানববন্ধন ও সমাবেশে যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ সহ বীর মুক্তিযোদ্ধাগণ এবং সর্বস্তরের সাধারণ শিক্ষার্থীরা অংশ নেয় ।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, দৌলতপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বিপ্লব মাহমুদ, দৌলতপুর কলেজ ছাত্রলীগের সভাপতি নান্টু মিয়া, দৌলতপুর উপজেলা ছাত্রলীগের সাবেক আহŸায়ক মোল্লা মো. চঞ্চল, দৌলতপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জহুরুল আলম, দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য মামুন কবিরাজ ও সাবেক ছাত্রনেতা নজরুল ইসলাম সহ অন্যান্য নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, বুধবার (৫ জুন) ছাত্রলীগ নেতৃবৃন্দ শিক্ষা সংশ্লিষ্ট বিভিন্ন দাবি নিয়ে দৌলতপুর কলেজের অধ্যক্ষ ছাদিকুজ্জামান খান সুমনের কাছে গেলে তিনি ক্ষিপ্ত হয়ে বিভিন্ন ধরণের হুমকি ও অস্ত্র দিয়ে শিক্ষার্থীদের গুলি করতে উদ্যত হয়। এর প্রতিবাদে ছাত্রলীগ নেতৃবৃন্দ সহ সাধারণ শিক্ষার্থীরা কলেজ ক্যাম্পাসে একটি বিক্ষোভ মিছিল বের করতে গেলে অধ্যক্ষের পোষা ক্যাডার রাজু, বিদ্যুৎ, ছোটন খা, মমিনুর রহমান মোহন তাদের কোমরে থাকা অবৈধ অস্ত্র বের করে শিক্ষার্থীদের গুলি করতে যায়।

এ সময় সাধারণ শিক্ষার্থীদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে। শুধু তাই নয়, অধ্যক্ষ ছাদিকুজ্জামান খান সুমন দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হওয়ার সুবাদে কলেজে অবৈধ নিয়োগ বাণিজ্য করে ৫ কোটি টাকারও বেশী অর্থ আদায় ও আত্মসাৎ করে বিপুল সম্পদের মালিক হয়েছে। এছাড়াও তার বিরুদ্ধে অনৈতিক কর্মকান্ড সহ নানা অভিযোগ রয়েছে। তাই অধ্যক্ষের অস্ত্রের লাইসেন্স বাতিল সহ তাকে অবিলম্বে গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানান মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে অংশ নেয়া নেতৃবৃন্দ। দাবি আদায় না হলে আরো কঠোর কর্মসূচীর ঘোষণা দেন ছাত্রলীগ নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ