1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মান্দায় ফুটবল খেলা নিয়ে বিরোধে যুবক খুন গ্রেপ্তার ১ - dailynewsbangla
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৪:৪৮ পূর্বাহ্ন

মান্দায় ফুটবল খেলা নিয়ে বিরোধে যুবক খুন গ্রেপ্তার ১

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১০ জুলাই, ২০২৪

মান্দায় ফুটবল খেলা নিয়ে বিরোধে যুবক খুন

গ্রেপ্তার ১

মোহাম্মদ আককাস আলী :
নওগাঁর মান্দায় ফুটবল খেলা নিয়ে বিরোধের জের ধরে শরিফ হোসেন সোনার (২২) নামের এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগে সুলতান আকন্দের মা সেলিনা ওরফে সেলি বিবিকে (৪৫) গ্রেপ্তার করেছে মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার কশব ইউনিয়নের তুড়ুকবাড়িয়া এলাকায় আকন্দপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শরিফ হোসেন সোনার ওই গ্রামের গ্রামপুলিশ সাহাবুদ্দীন সোনারের ছেলে। ঘটনায় নিহত শরিফের বাবা গ্রামপুলিশ সাহাবুদ্দীন সোনার বাদি হয়ে
একই গ্রামের সুলতান আকন্দ,পারভেজ আকন্দসহ পাঁচজনের নাম উল্লেখ করে আরো অজ্ঞাত ৩ থেকে ৪জনের বিরুদ্ধে মামলা করেন। নিহতের বাবা সাহাবুদ্দীন সোনার জানান, গত বৃহস্পতিবার (৪জুলাই) তুড়ুকবাড়িয়া উচ্চবিদ্যালয় মাঠে ফুটবল খেলাকে কেন্দ্র করে আমার ছেলে শরিফের সঙ্গে প্রতিবেশি সুলতান ও পারভেজের বিরোধ শুরু হয়। এ অবস্থায় মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে ছেলে শরিফ স্থানীয় জানবক্সের মোড়ে চা খেয়ে বাড়ি ফিরছিল। এসময় সুলতান ও পারভেজ তার পথরোধ করে হাঁসুয়া দিয়ে কুপিয়ে জখম করে। বাদি সাহাবুদ্দীন সোনার আরও বলেন, ছেলে শরিফ উদ্দিন জীবন বাঁচাতে দৌড়ে বাড়ির বারান্দায় এসে জ্ঞান হারিয়ে ফেলে। স্থানীয় লোকজন উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে ছেলে শরিফ মারা যায়।
ওসি মোজাম্মেল হক কাজী জানান,ওই মামলার আসামি সুলতানের মা সেলিনা বিবিকে গ্রেপ্তার করে বুধবার (১০ জুলাই) আদালতের মাধ্যমে নওগাঁ কারাগারে পাঠানো হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ