1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ওষুধের গাড়ি থেকে সরকারি নথি সহ উদ্ধার হাজার কোটি টাকার চেক - dailynewsbangla
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০২ পূর্বাহ্ন
শিরোনাম:
ধামইরহাটে প্রতিপক্ষের রাসায়নিক বিষ প্রয়োগে  কৃষকের ধানক্ষেত বিনষ্ট  ফ্যাসিবাদের দোসররা যেন মাথাচারা না দিতে পারে: বগুড়ায় রিজভী  তিন যুগেও শেষ হয়নি যাত্রী বিশ্রামাগারের কাজ  নানা আয়োজনের মধ্য দিয়ে পবিত্র ঈদে মিলাদুন্নবী উদযাপিত বগুড়ায় সড়কের পাশের ড্রেনের বেহাল দশা সামান্য বৃষ্টিতেই জলাবদ্ধতা দশমিনায় প্রশাসন, স্কুল, কলেজ, মাদ্রাসা ও ইসলামী সংগঠনের উদ্যোগে ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন রাত ও দিনভর ঝিরিঝিরি বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত রাত ও দিনভর ঝিরিঝিরি বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত নওগাঁর নবাগত জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের  মতবিনিময় সভা আত্রাই উপজেলার ভাবানীপুর নন্দনালীতে বিয়ের একদিন পর স্বামী হারালেন নববধূ

ওষুধের গাড়ি থেকে সরকারি নথি সহ উদ্ধার হাজার কোটি টাকার চেক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১০ আগস্ট, ২০২৪

ট্রাফিক পুলিশের দায়িত্ব পালনের সময় একটি ওষুধের গাড়িকে সন্দেহ হয় ছাত্রদের। তারা গাড়িটি থামিয়ে তল্লাশি করলে ভেতর থেকে রাষ্ট্রের গুরুত্বপূর্ণ নথি পান, সঙ্গে পান হাজার কোটি টাকার চেক।

শুক্রবার (৯ আগস্ট) দুপুরের দিকে রাজধানীর সায়েন্সল্যাব মোড়ে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে ছাত্ররা সায়েন্সল্যাবে সড়কের শৃঙ্খলার দায়িত্ব পালন করছিলেন।

ওষুধের গাড়িটি পার হওয়ার সময় সন্দেহ হলে শিক্ষার্থীরা চালককে জিজ্ঞাসাবাদ করেন। চালক গাড়ির ভেতরে ওষুধ আছে দাবি করেন।

এরপরও ছাত্ররা গাড়িটিকে ঘিরে ধরলে দরজা খুলতে বাধ্য হন চালক। এরপর দেখা যায়, ওই ওষুধের গাড়িতে করে রাষ্ট্রের গুরুত্বপূর্ণ নথি।

জানা গেছে, রাষ্ট্রের গুরুত্বপূর্ণ এসব নথি নিয়ে পালাচ্ছিলেন সাবেক অ্যার্টনি জেনারেল এএম আমিন উদ্দিনের গাড়িচালক।
ঘটনার সময় উপস্থিত এক শিক্ষার্থী বলেন, গাড়িচালকের লাইসেন্সও ছিল না। এতে বেশি সন্দেহ হয় আমাদের। তারপর আমরা লাইভে থেকে গাড়ির ভেতরে কী ছিল তা খুলে দেখাই। সেখানে বেরিয়ে আসে নানা ধরনের সরকারি নথি।

তার মধ্যে একটি কাগজে শেখ হাসিনার সহকারী ও একান্ত সচিবের স্বাক্ষর আছে। অনেকগুলো মামলার কাগজ আছে। একই সঙ্গে একটি বেসরকারি ব্যাংকের কোটি কোটি টাকার চেক পাওয়া যায়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ