1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে পি,এস,এস হাই স্কুলের শিক্ষার্থীদের সাথে সমন্বয়কদের মতবিনিময় - dailynewsbangla
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম:
ধামইরহাটে প্রতিপক্ষের রাসায়নিক বিষ প্রয়োগে  কৃষকের ধানক্ষেত বিনষ্ট  ফ্যাসিবাদের দোসররা যেন মাথাচারা না দিতে পারে: বগুড়ায় রিজভী  তিন যুগেও শেষ হয়নি যাত্রী বিশ্রামাগারের কাজ  নানা আয়োজনের মধ্য দিয়ে পবিত্র ঈদে মিলাদুন্নবী উদযাপিত বগুড়ায় সড়কের পাশের ড্রেনের বেহাল দশা সামান্য বৃষ্টিতেই জলাবদ্ধতা দশমিনায় প্রশাসন, স্কুল, কলেজ, মাদ্রাসা ও ইসলামী সংগঠনের উদ্যোগে ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন রাত ও দিনভর ঝিরিঝিরি বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত রাত ও দিনভর ঝিরিঝিরি বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত নওগাঁর নবাগত জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের  মতবিনিময় সভা আত্রাই উপজেলার ভাবানীপুর নন্দনালীতে বিয়ের একদিন পর স্বামী হারালেন নববধূ

দৌলতপুরে পি,এস,এস হাই স্কুলের শিক্ষার্থীদের সাথে সমন্বয়কদের মতবিনিময়

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০২৪

দৌলতপুরে পি,এস,এস মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের সাথে সমন্বয়কদের মতবিনিময়

দৌলতপুর(কুষ্টিয়া)প্রতিনিধিঃ কুষ্টিয়া দৌলতপুরে পি,এস,এস মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের সাথে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক খাজা আহমেদ মতবিনিময় করেছেন। তিনি বরিশাল বিশ্ববিদ্যালয়ের বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমম্বয়ক ও বর্তমানে ঢাকা বিশ্ববিদ্যালয়ে এম ফিল করছেন।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) সকাল ১১টায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়করা পি,এস,এস মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের সাথে সৌজন্য সাক্ষাতে মতবিনিময় করেছেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক খাজা আহমেদসহ আরও অনেকে।

মতবিনিময় সভায় খাজা আহমেদ পি,এস,এস মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে উল্লেখযোগ্য ভূমিকা রাখায় গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি দেশের সকল শিক্ষার্থীদের এই আন্দোলনে পাশে থাকার আহ্ববান জানান।

এসময় সমম্বয়ক শিক্ষার্থীদের মনদিয়ে লিখাপড়া করে ভালো রেজাল্ট করে বাবা, মা সমাজ,রাষ্ট্রের মুখ উজ্জল করার আহ্ববান জানান। পাশাপাশি যেসকল শিক্ষার্থী আর্থিক অনটনে ভালো কলেজ/বিশ্ববিদ্যালয়ে অধ্যায়ন করতে হিমশিম খাচ্ছে সেই সকল শিক্ষার্থীদের পাশে দাড়ানোর প্রতিশ্রুতি দেন এবং শিক্ষক ও শিক্ষার্থীদের হাতে আলোর পথে মুক্তির পয়গাম শিরোনামে বই, ডায়েরী ও কলম উপহার তুলে দেন এই সমম্বয়ক

এই মতবিনিময়ে উপস্থিত ছিলেন পি,এস,এস মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক কর্মচারী, প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ