1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু - dailynewsbangla
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০২ পূর্বাহ্ন
শিরোনাম:
ধামইরহাটে প্রতিপক্ষের রাসায়নিক বিষ প্রয়োগে  কৃষকের ধানক্ষেত বিনষ্ট  ফ্যাসিবাদের দোসররা যেন মাথাচারা না দিতে পারে: বগুড়ায় রিজভী  তিন যুগেও শেষ হয়নি যাত্রী বিশ্রামাগারের কাজ  নানা আয়োজনের মধ্য দিয়ে পবিত্র ঈদে মিলাদুন্নবী উদযাপিত বগুড়ায় সড়কের পাশের ড্রেনের বেহাল দশা সামান্য বৃষ্টিতেই জলাবদ্ধতা দশমিনায় প্রশাসন, স্কুল, কলেজ, মাদ্রাসা ও ইসলামী সংগঠনের উদ্যোগে ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন রাত ও দিনভর ঝিরিঝিরি বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত রাত ও দিনভর ঝিরিঝিরি বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত নওগাঁর নবাগত জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের  মতবিনিময় সভা আত্রাই উপজেলার ভাবানীপুর নন্দনালীতে বিয়ের একদিন পর স্বামী হারালেন নববধূ

দৌলতপুরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৪

দৌলতপুরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

দৌলতপুর(কুষ্টিয়া)প্রতিনিধিঃ কুষ্টিয়ার দৌলতপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। আজ শনিবার দুপুর দেড়টার দিকে দৌলতপুর উপজেলার রিফাইতপুর ইউনিয়নের লক্ষীখোলা গ্রামে পুকুরে গোসল করতে নেমে তামিম (১২) ও আশিক (১১) নামে ওই দুই শিশুর মৃত্যু হয়। নিহতরা একই গ্রামের রকিবুল ইসলাম ও আকছেদ আলীর ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, তামিম ও আশিক বাড়ির পাশর্^বর্তী পুকুরে গোসল করতে নামে। একপর্যায়ে তারা গভীর পানিতে গেলে সাঁতার না জানার কারনে পানিতে ডুবে তলিয়ে যায়। পরে তাদের ভাসমান মরদেহ উদ্ধার করে স্থানীয়রা। দুই শিশুর মর্মান্তিক মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে। খবর পেয়ে দৌলতপুর থানার এস আই আশরাফ ঘটনাস্থলে গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে।
দুই শিশুর মৃত্যুর বিষয়ে দৌলতপুর থানার ওসি মাহবুবুর রহমান বলেন, পানিতে ডুবে দুই শিশুর মৃত্যুর খবর শুনে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। বিস্তারিত পরে জানাতে পারবো।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ