1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দুর্নীতির অভিযোগে সাব-রেজিস্ট্রারের প্রত্যাহারের দাবিতে শিক্ষার্থীদের অফিস ঘেরাও - dailynewsbangla
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম:
ত্রিশালে অন্তঃসত্ত্বা নারীকে পিটিয়েছে কিশোর গ্যাং চক্র জেলা গোয়েন্দা পুলিশের  মাদকবিরোধী অভিযানে একজন  গ্রেফতার মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরে শিক্ষকদের ওপর ন্যাক্কারজনক হামলার প্রতিবাদে মানববন্ধন র‍্যাব-১২ বগুড়ার  মাদক বিরোধী অভিযানে গ্রেফতার-২ স্বর্ণ সাদৃশ্য রাধা-কৃষ্ণের নকল মূর্তি উদ্ধার গ্রেফতার -২  গ্রামবাসীর গনপিটুনিতে এক গরু চোর নিহত পাল্টে গেছে পরিবেশ বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বোয়ালমারীতে মানব পাচার প্রতিরোধে কর্মশালা  ভ্রাম্যমাণ আদালতের অভিযানে দুই ক্লিনিকে অর্থদণ্ড  ফরিদপুরের আলফাডাঙ্গা স্বপ্ননগরে দূর্বৃত্তদের গুলিতে আহত দুই যুবক

দুর্নীতির অভিযোগে সাব-রেজিস্ট্রারের প্রত্যাহারের দাবিতে শিক্ষার্থীদের অফিস ঘেরাও

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০২৪

দুর্নীতির অভিযোগে সাব-রেজিস্ট্রারের প্রত্যাহারের দাবিতে শিক্ষার্থীদের অফিস ঘেরাও

এ জেড সুজন মাহমুদ,

লালপুর (নাটোর) প্রতিনিধি:

নাটোরের লালপুরে বিভিন্ন দূর্নীর্তির অভিযোগে উপজেলা সাব-রেজিস্ট্রার মাসুদ রানার প্রত্যাহারের দাবিতে অফিস ঘেরাও কর্মসূচি পালন করেছে শিক্ষার্থীরা ছাত্র-জনতার তোপের মুখে মুখে আজকের অফিস করে কাল থেকে আর অফিসে আসবেনা বলেছেন সাব-রেজিস্টার অফিসার।

রবিবার (৮ সেপ্টেম্বর) বেলা ১২ টার দিকে উপজেলা পরিষদ চত্বরে রেজিস্ট্রি অফিসের সামনে একর্মসূচি পালন করেন তারা।

পরে লালপুর উপজেলা প্রশাসন, লালপুর থানা পুলিশ ও সেনাবাহিনী ও শিক্ষার্থীদের দুইঘন্টাব্যাপী দীর্ঘ আলোচনায় দুইদিনের মধ্যে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিলে শিক্ষার্থীরা তাদের কর্মসূচি স্থগিত করেন।

আন্দোলনরত শিক্ষার্থীদের অভিযোগ, দলিল লেখক সমিতির মাধ্যমে সেবাগ্রহিতাকে জিম্মি করে প্রতি দলিলে দুই/আড়াই হাজার টাকা করে ঘুষ নেন সাব-রেজিস্ট্রার মাসুদ রানা।

এ বিষয়ে নাম বলতে অনিশ্চিত কিছু দলিল লেখকরা বলেন, তিনি অনেক প্রভাবশালী ও  নাটোর-২ আসনের সাবেক সংসদ সদস্য শফিকুল ইসলামের আস্তাভজন হওয়ায় মাসুদ রানা ছিলেন অপ্রতিরোধ্য। তিনি মাত্র ৩ বছর সরকারি চাকুরী করেই রাজশাহীতে দুইটি ফ্ল্যাট ও বিলাসবহুল গাড়ি কিনেছেন অথচ তার বাবা ছিলেন সবজি বিক্রেতা। এছাড়া কেউ যে তার বিরুদ্ধে কথা বলতে না পারেন সেজন্য সমিতির টাকা দিয়ে তিনি রেজিস্ট্রি অফিস এলাকায় সন্ত্রাসী সিন্ডিকেট গঠন করে বিভিন্ন দূর্নীতিমূলক কর্মকাণ্ড করে আসছেন।

এবিষয়ে জানতে চাইলে সাব-রেজিস্ট্রার মাসুদ রানা বলেন, দলিল লেখক সমিতির কয়েকজন নেতা রাজনৈতিক প্রভাব খাটিয়ে এই অফিসকে জিম্মি করে রেখেছিল। এরা হলেন দলিল লেখক সমিতির সাবেক সভাপতি/সেক্রেটারি ও রাজনৈতিক নেতা ফিরোজ আল হক ভূইয়া, গোল্ডেন সাইফুল, কাইয়ুম, আনিসুজ্জামান বাবু, কামরুজ্জামান লাভলু, হযরত আলী মাস্টার, রান্টু, জহুরুল এই আটজনের লাইন্সেন বাতিল করার জন্য কর্তৃপক্ষ বরাবর প্রতিবেদন পাঠানো হবে। এবং দেড় কোটি টাকা দামের গাড়িটি আমার শশুড় আমাকে উপহার দিয়েছেন। এছাড়া তিনি সেচ্ছায় বদলীর জন্য উর্ধতন কতৃপক্ষের কাছে আবেদন করবেন বলে জানান।

এবিষয়ে লালপুর উপজেলা নিবাহী কর্মকর্তা (দায়িত্বপ্রাপ্ত) শিমুল আক্তার বলেন, শিক্ষার্থীদের লিখিত ভাবে সাব-রেজিস্ট্রারের প্রত্যাহারের আবেদন দিতে বলা হয়েছে। বিষয়টি উর্ধতন কর্মকর্তাদের সাথে কথা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ