1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
নবাগত ইউএনও আরিফুজ্জামানের সঙ্গে সাংবাদিকদের মতবিনিময় - dailynewsbangla
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪১ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়ায় পিকআপের চাপায় এক বৃদ্ধের মর্মান্তিক মৃত্যু নেচে গেয়ে পালিত হলো মহাদেবপুরে আদিবাসীদের কারাম উৎসব বগুড়ায় “ল” ইয়ার্স কাউন্সিলের আলোচনা সভা অনুষ্ঠিত বগুড়ায় শেষ মুহুর্তের প্রস্তুতি: রঙ-তুলির আঁচড়ে রঙিন হচ্ছে প্রতিমা বগুড়া নবাগত জেলা প্রশাসকের সাথে গণমাধ্যম কর্মীদের মত বিনিময় সভা  সোনাতলায় ব্রিজের এ্যাপ্রোচে মাটি ধস ঝুঁকি নিয়ে চলছে যানবাহন নবাগত ইউএনও আরিফুজ্জামানের সঙ্গে সাংবাদিকদের মতবিনিময় মানবিক ও দক্ষ নেতৃত্বে কাহালুর মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন ইউএনও মেরিনা আফরোজ ত্রিশালে অন্তঃসত্ত্বা নারীকে পিটিয়েছে কিশোর গ্যাং চক্র জেলা গোয়েন্দা পুলিশের  মাদকবিরোধী অভিযানে একজন  গ্রেফতার

নবাগত ইউএনও আরিফুজ্জামানের সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪

নবাগত ইউএনও আরিফুজ্জামানের সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়

মোহাম্মদ আককাস আলী : নওগাঁর মহাদেবপুরে নবাগত ইউএনও মো.আরিফুজ্জামানের সঙ্গে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৯সেপ্টেম্বর) দুপুরে তাঁর সভাকক্ষে এই মত বিনিময় সবার আয়োজন করা হয়। মত বিনিময় সভায় তিনি উপজেলার কর্তব্যরত সকল সাংবাদিকদের সাথে পরিচয় হন এবং তাদের খোঁজ খবর নেন।
মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, মহাদেবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি, দৈনিক মহাদেবপুরের খবরের প্রকাশক ও সম্পাদক মোহাম্মদ আককাস আলী,রিপোটার প্রেসক্লাবের সভাপতি কিউএম সাঈদ টিটু,সিনিয়র সাংবাদিক গোলাম রসুল বাবু,বরুণ মজুমদারসহ বিভিন্ন সাংবাদিক সংগঠনের সাংবাদিকগণ। এ সময় উপজেলার নবাগত নির্বাহী কর্মকর্তা মো.আরিফুজ্জান এলাকার সার্বিক উন্নয়ন ও প্রশাসনিক কর্মকান্ডের জন্য উপজেলার সকল সাংবাদিকদের কাছে সহযোগিতা কামনা করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ