1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রাণীশংকৈলে আলী আকবর ক্রীড়া একাডেমিতে জার্সি বিতরণ - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:২৪ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

রাণীশংকৈলে আলী আকবর ক্রীড়া একাডেমিতে জার্সি বিতরণ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০
ai

মাহাবুব আলম রাণীশংকৈল (ঠাকুরগাঁও): ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার আলী আকবর ক্রীড়া একাডেমির খেলোয়াড়দের মাঝে ১৭ নভেম্বর মঙ্গলবার জার্সি বিতরণ করা হয়। এ উপলক্ষে এদিন বিকেলে রাণীশংকৈল ডিগ্রী কলেজ মাঠে মরহুম আলী আকবর এমপির আমেরিকা প্রবাসি কনিষ্ঠপুত্র তসলিমুল ইসলাম লিয়ন এ জার্সি বিতরণ করেন।

এ সময় ক্রীড়া একাডেমির প্রতিষ্ঠাতা-পরিচালক সাবেক সংসদ সদস্য ও ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সেলিনা জাহান লিটা, হরিপুর উপজেলার সহকারি প্রাথমিক শিক্ষা অফিসার রবিউল ইসলাম সবুজ , প্রভাষক মাহমুদুল হাসান সোহাগ, একাডেমির কোচ মানিক হোসেন সহ সদস্য, খেলোয়াড় ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। পরে সংক্ষিপ্ত আলোচনায় সাবেক সংসদ সদস্য লিটা শুভেচ্ছা বক্তব্য দেন। তার ভাই লিয়ন তার বক্তব্যে একাডেমির সার্বিক উন্নয়নে সহায়তা প্রদানের আশ্বাস দেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ