1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
আজ সাচীনূরের জন্মদিন - dailynewsbangla
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৯:৫১ অপরাহ্ন
শিরোনাম:
উত্তরবঙ্গে কোন জঙ্গি নাই : রাজশাহীতে কম্বল বিতরণ অনুষ্ঠানে র‍্যাব মহাপরিচালক ফের বিতর্কিত শিক্ষক ড. মোয়াজ্জেমকে নিয়ে সমস্যায় শিক্ষাবোর্ড মডেল স্কুল রাজশাহীতে দৈনিক গনমুক্তি পত্রিকার ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ভ্রাম্যমান আদালত বোয়ালমারীতে তিন ক্লিনিককে ৬০ হাজার টাকা জরিমানা বোয়ালমারীতে গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের চ্যাম্পিয়ন পৌরসভা একাদশ দৌলতপুরে ইজিবাইক চাপায় শিশু নিহত বোয়ালমারীতে সরকারী রাস্তার কাছ কর্তন ও ফসলি জমির মাটি কাটার অভিযোগ  রাজশাহীর বাগমারায় আওয়ামীলীগ নেতার ছত্রছায়ায় শিবির সভাপতি স্বাস্থ্যসম্মত খাদ্য সরবরাহ নিশ্চিত করতে জনউদ্যোগ সংগঠনের সংবাদ সম্মেলন বীর মুক্তিযোদ্ধা ডাঃ ইমদাদুল হক আর নেই

আজ সাচীনূরের জন্মদিন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৩ নভেম্বর, ২০২০

বিনোদন প্রতিবেদক ঢাকাঃ আজ চিত্রনায়িকা সাচীনূরের জন্মদিন। তবে অন্যান্য বছরের মতো এবার তার মধ্যে খুব একটা আনন্দ নেই। নেই কোন উচ্ছাস। কারণ মহামারি করোনার কারণে মনটা ভিষণ খারাপ। আর এ জন্য এবার জন্মদিনের কোন অনুষ্ঠানও করছেন না তিনি। পরিবারের লোকজন নিয়েই কোনরকম জন্মদিনটা পালন করবেন। এমনটাই জানালেন সাচী। বললেন, ২০২০ সালটি বিষে ভরা। এই দিনটা আমি পৃথিবীর সকল মানুষের মঙ্গল কামনা করি। এই সালে হারিয়েছে অনেক মানুষ তার প্রিয়জনকে। তাই আমি কি করে জন্মদিন পালন করি? কি করে আনন্দ করি? যদি বেঁচে থাকি সামনে করবো। সব সময় ভয় কাজ করে; না জানি আমি কখন কাকে হারিয়ে ফেলি।

কথা প্রসঙ্গে তিনি বলেন, আমি আল্লাহর কাছে কৃতজ্ঞ আমাকে তিনি এই পৃথীবির মুখ দেখিয়েছেন। আর এখানে সবচেয়ে বড় অবদান আমার মমতাময়ী মা’র। আমার ভিতরে একটি জিনিস খুব কাজ করে। যারা বিভিন্নভাবে পৃথিবীতে এসে বাবা-মায়ের আদর-ভালোবাসা থেকে বঞ্চিত হয় তাদের জন্য আমার খুব খারাপ লাগে। আমার ইচ্ছে আছে আমি তাদের জন্য কিছু করবো। আমি যদি এতিম বাচ্চাদের জন্য কিছু করতে পারি তাহলে আমার জন্মটাও সার্থক বলে মনে করবো।

উল্লেখ্য, নিজের প্রোডাকশন হাউস ‘সাচীনূর মাল্টিমিডিয়া’র নাচ, নাটক, মিউজিক ভিডিও নির্মাণ এবং বিভিন্ন টেলিভিশন অনুষ্ঠানগুলো নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন সাচী। অচিরেই আবারও বড় পর্দায় অভিষেক হচ্ছে তার। এ জন্য বেশ কয়েকমাস ধরে নিজেকে প্রস্তুত করছেন সাচী।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ