1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
আজ সাচীনূরের জন্মদিন - dailynewsbangla
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম:
ভেড়ামারায়  কৃষকদের  মাঝে বিনামূল্যে পাট বীজ  রাসায়নিক সার বিতরণ গোদাগাড়ীতে মারামারির পর মাদকের মামলা দিয়ে ফাঁসিয়েছে ছাত্রকে মাউশি’র নির্দেশনা উপেক্ষা করে শাহদৌলা সরকারি কলেজে ছুটির মধ‍্যেই উদ্বোধনী ক্লাস না ফিরার দেশে চলে গেলেন মহাদেবপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আহসান হাবীব ধামইরহাট সীমান্তে বিজেপি-বিএসএফের ফ্রেন্ডশিপ মিটিং এবং প্রীতি খেলা অনুষ্ঠিত  রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতাকে সিআইডির ফিঙ্গারপ্রিন্ট এ মিললো অজ্ঞাত যুবকের লাশের পরিচয় , মামার ভাইগনা সনাক্ত দিলরুবা একজন সৎ, সাহসী ও জনপ্রিয় বিচারক ছিলেন : রাজশাহী জেলা ও দায়রা জজ দৌলতপুরে আ.লীগের কর্মী সভা অনুষ্ঠিত

আজ সাচীনূরের জন্মদিন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৩ নভেম্বর, ২০২০

বিনোদন প্রতিবেদক ঢাকাঃ আজ চিত্রনায়িকা সাচীনূরের জন্মদিন। তবে অন্যান্য বছরের মতো এবার তার মধ্যে খুব একটা আনন্দ নেই। নেই কোন উচ্ছাস। কারণ মহামারি করোনার কারণে মনটা ভিষণ খারাপ। আর এ জন্য এবার জন্মদিনের কোন অনুষ্ঠানও করছেন না তিনি। পরিবারের লোকজন নিয়েই কোনরকম জন্মদিনটা পালন করবেন। এমনটাই জানালেন সাচী। বললেন, ২০২০ সালটি বিষে ভরা। এই দিনটা আমি পৃথিবীর সকল মানুষের মঙ্গল কামনা করি। এই সালে হারিয়েছে অনেক মানুষ তার প্রিয়জনকে। তাই আমি কি করে জন্মদিন পালন করি? কি করে আনন্দ করি? যদি বেঁচে থাকি সামনে করবো। সব সময় ভয় কাজ করে; না জানি আমি কখন কাকে হারিয়ে ফেলি।

কথা প্রসঙ্গে তিনি বলেন, আমি আল্লাহর কাছে কৃতজ্ঞ আমাকে তিনি এই পৃথীবির মুখ দেখিয়েছেন। আর এখানে সবচেয়ে বড় অবদান আমার মমতাময়ী মা’র। আমার ভিতরে একটি জিনিস খুব কাজ করে। যারা বিভিন্নভাবে পৃথিবীতে এসে বাবা-মায়ের আদর-ভালোবাসা থেকে বঞ্চিত হয় তাদের জন্য আমার খুব খারাপ লাগে। আমার ইচ্ছে আছে আমি তাদের জন্য কিছু করবো। আমি যদি এতিম বাচ্চাদের জন্য কিছু করতে পারি তাহলে আমার জন্মটাও সার্থক বলে মনে করবো।

উল্লেখ্য, নিজের প্রোডাকশন হাউস ‘সাচীনূর মাল্টিমিডিয়া’র নাচ, নাটক, মিউজিক ভিডিও নির্মাণ এবং বিভিন্ন টেলিভিশন অনুষ্ঠানগুলো নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন সাচী। অচিরেই আবারও বড় পর্দায় অভিষেক হচ্ছে তার। এ জন্য বেশ কয়েকমাস ধরে নিজেকে প্রস্তুত করছেন সাচী।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ