1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে সড়ক উন্নয়নের কাজের উদ্বোধন করলেন এমপি বাদশাহ্ - dailynewsbangla
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম:
রাণীনগরে বুদ্ধি প্রতিবন্ধী স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আটক ১ রাজশাহীতে এক মাদক ব্যবসায়ীর অর্থদন্ডসহ যাবজ্জীবন কারাদন্ড বোয়ালমারীতে স্ত্রীর বিষ খেয়ে মরার ১৯ বছর পর স্বামীর আত্মহত্যা ভেড়ামারা উপজেলা প্রশাসনের উদ্যোগ বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন বঙ্গবন্ধুর ১০৪তম জন্মদিন ও জাতীয়  শিশু দিবসে আওয়ামীলীগ বিভক্ত পৃথক কর্মসূচি পালন দশমিনা উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধু  ১০৪তম জন্মবার্ষিকী ও শিশু দিবস উদযাপন  বোয়ালমারীতে ৪৪০ বোতল ফেনসিডিলসহ আটক ২ আয়োজনবিহীন মামুন কবিরাজের জন্মদিন বোযালমারীতে ভ্রাম্যমান আদালত বাজার মনিটরিং ইট ভাটাকে জরিমানা ফারাক্কার কারণে দৌলতপুরের উপর দিয়ে প্রবাহমান পদ্মা এখন মরা খাল

দৌলতপুরে সড়ক উন্নয়নের কাজের উদ্বোধন করলেন এমপি বাদশাহ্

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৩০ নভেম্বর, ২০২০

নিজস্ব প্রতিনিধি: কুষ্টিয়ার দৌলতপুরের খলিসাকুন্ডি বক্কার এর বাড়ি হতে ছালাম চেয়ারম্যানের বাড়ীর সড়ক ,মিস্ত্রীপাড়া হতে বাছের উদ্দিনের বাড়ীর সড়ক এবং রিফাইতপুর ইউনিয়নের বিন্দিপাড়া- হরিনগাছি-হাসানপুর মোড় পর্যন্ত সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন করেছেন কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের এমপি এ্যাড.আঃকাঃমঃ সরওয়ার জাহান বাদশাহ্ ।
সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত এই তিনটি সড়কের সংস্কার কাজের উদ্বোধন করা হয়। এই উন্নয়ন কাজ শেষ হলে দীর্ঘদিনের ভোগান্তি থেকে মুক্তি পাবে খলিসাকুন্ডি ও রিফাইতপুর ইউনিয়নের মানুষ।

এ সময় উপস্থিত ছিলেন খলিসাকুন্ডি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.সিরাজুল ইসলাম বিশ্বাস, উপজেলা প্রকৌশলী মো. ইফতেখার উদ্দিন জোয়াদ্দার,বীর মুক্তিযোদ্ধা হায়দার আলী, উপজেলা আওয়ামী লীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক মো.ছাদিকুজ্জামান খান সুমন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো.টিপু নেওয়াজ,উপ-সহকারী প্রকৌশলী মো.আশরাফুল ইসলাম পুলক, উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি সরদার আতিয়ার রহমান আতিক, জেলা পরিষদের সদস্য মায়াবী রোমান্স মল্লিক, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক মো.জাহাঙ্গীর আলম, আওয়ামীলীগ নেতা মো. মোরশেদ,মোদারশেদ,রহুল আমীন, আহাব মোল্লা,শহিদুল,ইয়ারুল সহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ