1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে ৪টি ইট ভাটায় অভিযান ২লাখ ১০ হাজার টাকা জরিমানা - dailynewsbangla
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:০৮ পূর্বাহ্ন
শিরোনাম:
কালের ক্ষয়িষ্ণু ঘাটে আচরণবিধি লঙ্ঘন করায় ভাইস চেয়ারম্যান প্রার্থী বুলবুল হাসান কে ৫ হাজার টাকা জরিমানা আমের রাজধানী নওগাঁয় এবার আড়াই হাজার কোটি টাকা আম বিক্রির সম্ভাবনা  বগুড়ায় আলী হাসান হত্যা মামলার প্রধান আসামি সবুজ গ্রেফতার বগুড়া আদমদীঘিতে মাদকবিরোধী অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার  ভেড়ামারায় আনসার ও ভিডিপি সদস্যদের ব্রিফিং বোয়ালমারীতে একটি স্কুলে তিন শিক্ষকের দেখা পাচ্ছে না শিক্ষার্থীরা একটি ক্লাস করেই বসে থাকতে হয় শিক্ষার্থীদের বোয়ালমারীতে কমিউনিটি ক্লিনিক কর্মকর্তা পলাতক স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত মানুষ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী টোকেন চৌধুরীর বিপক্ষে অভিযোগের  ব্যাখ্যা বগুড়া আদমদীঘিতে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু তড়িঘড়ি লাশ দাফনের চেষ্টা

দৌলতপুরে ৪টি ইট ভাটায় অভিযান ২লাখ ১০ হাজার টাকা জরিমানা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২ ডিসেম্বর, ২০২০

দৌলতপুর প্রতিনিধিঃ কুষ্টিয়ার দৌলতপুরে কাঠ পুড়ানোর দায়ে ৪টি ইটভাটাকে ২ লক্ষ ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। বুধবার দুপুর ২টার দিকে পৃথক ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে ইটভাটায় অবৈধভাবে জ্বালানী হিসেবে কাঠ পুড়ানোর দায়ে এ জরিমানা করা হয়।

ভ্রাম্যমান আদালত সূত্র জানায়, নিষেধাজ্ঞা অমান্য করে ইটভাটায় অবৈধভাবে জ্বালানী হিসেবে কাঠ পুড়ানো দায়ে উপজেলার রিফাইতপুর ইউনিয়নের সোনাইকান্দি এলাকায় শহিদুল ইসলাম ওলি ও গলাকাটি এলাকায় আব্দুস সালামের ইটভাটায় অভিযান চালায় দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার।

এসময় ইট প্রস্তুত ও ভাটা ব্যবস্থাপনা (নিয়ন্ত্রন) আইন ২০১০ এর সংশোধনী ২০১৯ এর ৬ এর ১২ ধারায় দুই ভাটা মালিককে ১ লক্ষ ১০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শারমিন আক্তার। একই সময় দৌলতপুর সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. আজগর আলীর নেতৃত্বে অপর ভ্রাম্যমান আদালত রিফাইতপুর ইউনিয়নের সংগ্রামপুর গ্রামের তুহিন আলী ও গলাকাটি এলাকায় আসাদুজ্জামান শাওনের ইটভাটায় অভিযান চালিয়ে একই অপরাধে দুই ভাটা মালিককে ১ লক্ষ টাকা জরিমান করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ