1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরে দশমিনা উপজেলায় বিক্ষোভ মিছিল - dailynewsbangla
বুধবার, ০৬ ডিসেম্বর ২০২৩, ০৩:২০ পূর্বাহ্ন
শিরোনাম:
হরতাল অবরোধ সামনের ভোটের পরিস্থিতি নষ্ট করতে পারবে না শেরপুরে নির্বাচন কমিশনার  আলমগীর বগুড়া সান্তাহারে স্টেশনে ট্রেনে কাটা পড়ে নিহত অজ্ঞাত নারীর পরিচয় মিলেছে বগুড়ায় এক অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার বগুড়া  আদমদীঘি উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান পিন্টু শীতে সবজির দাম ভালো পাওয়ায় বরেন্দ্র অঞ্চলের চাষিদের মুখে হাসি  রাজশাহী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সপ্তাহব্যাপী কর্মশালার শুভ উদ্বোধন দৌলতপুরে স্বাভাবিক মৃত্যুকে হত্যাকান্ড প্রমাণে জোর তৎপরতা গোদাগাড়ীতে ডিবি পুলিশের অভিযানে হেরোইনসহ গ্রেফতার এক কুষ্টিয়া-১ আসনে যাচাই-বাছাই শেষে চার জনের মনোনয়ন পত্র বাতিল খাদ্যমন্ত্রীসহ ৪ জনের মনোনয়ন বৈধ, বাতিল ২ 

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরে দশমিনা উপজেলায় বিক্ষোভ মিছিল

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৭ ডিসেম্বর, ২০২০

দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালী দশমিনা উপজেলায় ৬ ডিসেম্বর বিকেল ৫ ঘটিকার সময় স্হানীয় সংসদ সদস্য এস এম শাহজাদা(এমপি) নির্দেশে দশমিনা উপজেলা আওয়ামীলীগ বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল করেন। কুষ্টিয়ায় জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহামানের ভাস্কর্য ভাংচুর করার প্রতিবাদে দশমিনা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাড.ইকবাল মাহমুদ লিটন এর নেতৃত্বে দশমিনা উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপজেলা চত্বর বঙ্গবন্ধু মুরালের সমুখ থকে বিক্ষোভ মিছিল বের করে দশমিনা উপজেলা সদরের প্রদান প্রদান সড়ক প্রদক্ষিন করে মিছিলটি দশমিনা উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে শেষ হয়।

উক্ত বিক্ষোভ মিছিলে দশমিনা উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠন অংশগ্রহন করে কুষ্টিয়ায় জাতীর পিতার ভাস্কর্য ভাংচুরের জড়িতদের আইনের আওয়াতায় আনার জন্য বিক্ষোভ প্রতিবাদ জানাশ। বিক্ষোভ মিছিল শেষে পথ সভায় দশমিনা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য তৈরিতে যাহারা গুজব রটায় তাহারা দেশ ও জাতীর শত্রু ওরা পাকিস্তানের দালাল ও বিএনপি,জামাত এর এজেন্ট।

মাননীয় প্রধান মন্ত্রী, গনতন্ত্রের মানুষ কন্যা শেখ হাসিনার তথা আওয়ামীলীগের উন্নয়নে বিশ্বাস করে না । ওরা পাকিস্তানের এজেন্ট বাস্তবায়নের জন্য একের পর এক দেশের উন্নয়নে বাধা সৃস্টি করতে চায়। তিনি আরো বলেন ঐ সকল কূচক্রি মহলের কোন প্রকার এজেন্ট বাংলাদেশের জনগন তথা বাংলদেশ আওয়ামীলীগ বাস্তবায়ন করতে দেবে না। গনতন্ত্রের ধারা বাস্তবায় ও বাংলাদেশের উন্নয়নে যাহারা বাঁধাগ্রস্ত করতে চায় তাদের বাংলাদেশের জনগনকে সাথে নিয়ে বাংলাদেশ আওয়ামীলীগ ও সহযোগি সংগঠন শক্ত হস্তে প্রতিহত করবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ