1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ১১:৫০ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরে দশমিনা উপজেলায় বিক্ষোভ মিছিল

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৭ ডিসেম্বর, ২০২০

দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালী দশমিনা উপজেলায় ৬ ডিসেম্বর বিকেল ৫ ঘটিকার সময় স্হানীয় সংসদ সদস্য এস এম শাহজাদা(এমপি) নির্দেশে দশমিনা উপজেলা আওয়ামীলীগ বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল করেন। কুষ্টিয়ায় জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহামানের ভাস্কর্য ভাংচুর করার প্রতিবাদে দশমিনা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাড.ইকবাল মাহমুদ লিটন এর নেতৃত্বে দশমিনা উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপজেলা চত্বর বঙ্গবন্ধু মুরালের সমুখ থকে বিক্ষোভ মিছিল বের করে দশমিনা উপজেলা সদরের প্রদান প্রদান সড়ক প্রদক্ষিন করে মিছিলটি দশমিনা উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে শেষ হয়।

উক্ত বিক্ষোভ মিছিলে দশমিনা উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠন অংশগ্রহন করে কুষ্টিয়ায় জাতীর পিতার ভাস্কর্য ভাংচুরের জড়িতদের আইনের আওয়াতায় আনার জন্য বিক্ষোভ প্রতিবাদ জানাশ। বিক্ষোভ মিছিল শেষে পথ সভায় দশমিনা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য তৈরিতে যাহারা গুজব রটায় তাহারা দেশ ও জাতীর শত্রু ওরা পাকিস্তানের দালাল ও বিএনপি,জামাত এর এজেন্ট।

মাননীয় প্রধান মন্ত্রী, গনতন্ত্রের মানুষ কন্যা শেখ হাসিনার তথা আওয়ামীলীগের উন্নয়নে বিশ্বাস করে না । ওরা পাকিস্তানের এজেন্ট বাস্তবায়নের জন্য একের পর এক দেশের উন্নয়নে বাধা সৃস্টি করতে চায়। তিনি আরো বলেন ঐ সকল কূচক্রি মহলের কোন প্রকার এজেন্ট বাংলাদেশের জনগন তথা বাংলদেশ আওয়ামীলীগ বাস্তবায়ন করতে দেবে না। গনতন্ত্রের ধারা বাস্তবায় ও বাংলাদেশের উন্নয়নে যাহারা বাঁধাগ্রস্ত করতে চায় তাদের বাংলাদেশের জনগনকে সাথে নিয়ে বাংলাদেশ আওয়ামীলীগ ও সহযোগি সংগঠন শক্ত হস্তে প্রতিহত করবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ
error: Content is protected !!