1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
জঙ্গী সংগঠনের ১ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ - dailynewsbangla
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম:
বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার বদলগাছীতে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর  কারাদণ্ড বোয়ালমারীতে  সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ণ সংক্রান্ত আলোচনা বগুড়া সান্তাহারে  নারী মাদক  ব্যবসায়ী গ্রেপ্তার দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনে ৮ জনের মধ্যে ১ জন প্রর্থীর মনোনায়ন অবৈধ ঘোষনা।  ঐতিহাসিক পাহারপুর বৌদ্ধ বিহারে পর্যটকদের সুযোগ সুবিধা নিয়ে আলোচনা সভা  বোয়ালমারীতে  অবৈধ জাল জব্দ পুড়িয়ে ধ্বংস  বগুড়া জেলা পুলিশ আবারো রাজশাহী রেঞ্জে পর্যালোচনায় আবারও শ্রেষ্ঠ  বগুড়া আদমদীঘিতে তাপদাহে বেড়েছে রোগের প্রাদুর্ভাব

জঙ্গী সংগঠনের ১ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১২

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০

বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর ২০২০ খ্রীঃ) রাত ০১.৩০ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর উপ- অধিনায়ক মেজর মোঃ মশিউর রহমান,পিএসসি ও সদর কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, (এ্যাডজুটেন্ট) সিনিয়র সহকারী পুলিশ সুপার প্রণব কুমার সরকার এর নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন হাটিকুমরুলস্থ হানিফ হোটেলেরসামনে হইতে শাহাজাদপুর থানার মামলা নং-১৮,তারিখ ২১-১১-২০২০,ধারা সন্ত্রাস বিরোধী আইন ২০০৯(সংশধোনী/১৩)এর৮/৯/১০০/১১ এর পলাতক আসামী সরকার ঘোষিত নিষিদ্ধ জঙ্গী সংগঠনের ০১ জন সদস্যকে গ্রেফতার করা হয়। এছাড়া তাহার নিকট থেকে ০১টি জিহাদী বই, ০১টি তালেবানি বই ও ০৭টি জিহাদী লিফলেট উদ্বার করা হয়।

গ্রেফতারকৃত আসামী মোঃজুয়েল রানা (২০),পিতা- মো সিরাজউদ্দিন, সাং- দাড়ামুদা পশ্চিমপাড়া, থানা-সাথিয়া, জেলা-পাবনা। গ্রেফতারকৃত আসামীকে বিধিমোতাবেক জিজ্ঞাসাবাদ ও উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত পূর্বক উদ্ধারকৃত আলামতসহ আাসামীকে শাহজাদপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

এ ধরণের জঙ্গি বিরোধী অভিযান সচল রেখে সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর। র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ