1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
জঙ্গী সংগঠনের ১ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

জঙ্গী সংগঠনের ১ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১২

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০

বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর ২০২০ খ্রীঃ) রাত ০১.৩০ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর উপ- অধিনায়ক মেজর মোঃ মশিউর রহমান,পিএসসি ও সদর কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, (এ্যাডজুটেন্ট) সিনিয়র সহকারী পুলিশ সুপার প্রণব কুমার সরকার এর নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন হাটিকুমরুলস্থ হানিফ হোটেলেরসামনে হইতে শাহাজাদপুর থানার মামলা নং-১৮,তারিখ ২১-১১-২০২০,ধারা সন্ত্রাস বিরোধী আইন ২০০৯(সংশধোনী/১৩)এর৮/৯/১০০/১১ এর পলাতক আসামী সরকার ঘোষিত নিষিদ্ধ জঙ্গী সংগঠনের ০১ জন সদস্যকে গ্রেফতার করা হয়। এছাড়া তাহার নিকট থেকে ০১টি জিহাদী বই, ০১টি তালেবানি বই ও ০৭টি জিহাদী লিফলেট উদ্বার করা হয়।

গ্রেফতারকৃত আসামী মোঃজুয়েল রানা (২০),পিতা- মো সিরাজউদ্দিন, সাং- দাড়ামুদা পশ্চিমপাড়া, থানা-সাথিয়া, জেলা-পাবনা। গ্রেফতারকৃত আসামীকে বিধিমোতাবেক জিজ্ঞাসাবাদ ও উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত পূর্বক উদ্ধারকৃত আলামতসহ আাসামীকে শাহজাদপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

এ ধরণের জঙ্গি বিরোধী অভিযান সচল রেখে সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর। র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ