1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
প্রবাসীর স্ত্রী দুই মাসের অন্তঃসত্বা: খানকা শরীফের ইমাম আটক - dailynewsbangla
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০১:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম:
সকল ষড়যন্ত্রকারীদের জবাব দিবে দেশের জনগণ– বগুড়ায় পররাষ্ট্রমন্ত্রী বগুড়ায় এনআরবিসি ব্যাংকের চুরির ঘটনায় গ্রেপ্তার-২ বগুড়ায় নদী থেকে  বালু উত্তোলন করার সময় ভ্রাম্যমান আদালতের অভিযান  দৌলতপুরে শিশু বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক বগুড়ায় ধর্ষণের ঘটনা ধামা চাপা দিতে কিশোরকে হত্যা  অভাবকে হার মানিয়ে মেয়েকে ডাক্তার ছেলেকে ইঞ্জিনিয়ার করলেন দরিদ্র রবি পাহান  বগুড়ায় ট্রাক-অটোরিকশার সংঘর্ষে  চারজন নিহত দশমিনায় কৃষি ও প্রযুক্তি মেলার সমাপনী ও পুরস্কারবিতরণ  দশমিনায় আরসিসি গার্ডার ব্রিজ ও সংযোগ সড়কের উদ্ধোধন  বগুড়ায় পুকুর থেকে এক কিশোরের মরদেহ উদ্ধার 

প্রবাসীর স্ত্রী দুই মাসের অন্তঃসত্বা: খানকা শরীফের ইমাম আটক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১০ জানুয়ারী, ২০২১

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার শ্রীরামপুরে ধর্ষনের অভিযোগে মসজিদের ইমামকে গ্রেফতার করা হয়েছে। ধর্ষিতা প্রবাসীর স্ত্রী, সে দুই মাসের অন্তঃসত্বা। পুলিশ শুক্রবার সকালে শ্রীরামপুর গ্রামের আবুল ওলাইয়া খানকা শরীফের তত্বাবধায়ক ও ইমাম সিরাজুল ইসলাম (৫০) কে গ্রেফতার করে আদালতে সোর্পদ করেন। মাওলানা সিরাজুল ইসলাম ইসলাম শ্রীরামপুর পূর্বপাড়ার আবুল ওলাইয়া খানকা শরীফের তত্বাবধায়ক ও ইমাম হিসেবে দীর্ঘদিন ধরে আছেন।

এলাকায় বিভিন্ন রোগের তাবিজ কবজ ও ঝাঁড়ফুকের ব্যবসা করেন। গত ১২ই অক্টোবর পারশ্ববর্তী ভোলাচং গ্রামের প্রবাসী সাদ্দাম হোসেনের স্ত্রী তার দুই কন্যার জননী সন্তান বিছানায় প্রস্রাব করে এই জন্য ইমামের কাছে গেলে ইমাম তাবিজ দেওয়ার জন্য তার খানকার ৩য় তলায় নিয়ে যাওয়ার পর জোরপূর্বক ধর্ষন করে।

লজ্জা ও ইমামের তাবিজ কবজের ভয়ে এতদিন একথা কাউকে বলেনি। কিন্তু এখন সে দুই মাসের অন্তঃসত্বা হয়েগেলে বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয় ভাবে মিমাংসা না হওয়াতে ধর্ষিতা নারী নবীনগর থানায় নবীনগর থানায় আশ্রয় নিয়ে মামলা করে। এব্যাপারে ওসি আমিনুর রশিদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,মামলার পর আসামীকে গ্রেফতার করা হয়েছে। সে ধর্ষণের করা স্বীকার করেছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ