1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
র‌্যাবের অভিযানে ছিনতাইয়ের প্রস্ততির সময় আটক ০২ জন - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

র‌্যাবের অভিযানে ছিনতাইয়ের প্রস্ততির সময় আটক ০২ জন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১
সিরাজগঞ্জের সদর থানায় র‌্যাবের অভিযানে ছিনতাইয়ের প্রস্ততির সময় ০২ জন আটক।

সিরাজগঞ্জের সদর থানায় র‌্যাবের অভিযানে ছিনতাইয়ের প্রস্ততির সময় ০২ জন আটক। রবিবার (২৪ জানুয়ারী ২০২১ খ্রীঃ) সন্ধা ০৬.২৫ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এবং (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন বগুড়া বাষ্ট্যান্ডের উত্তর পাশে ভূইয়া ডিপার্টমেন্টাল ষ্টোর এর সামনে ছিনতাইয়ের প্রস্তুতি গ্রহনের সময় ০২ জনকে আটক করা হয়।

তাদের কাছ থেকে ০১ টিপ চাকু, ০১ টি খুর, নগদ ৯,৬০০.০০ টাকা ০২ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামী, মো. সোহেল রানা (২৯), পিতা- মোঃ আজগর আলী,  মোঃ লাল চাঁদ (২৭) পিতা- মৃত শাহজাহান আলী, উভয় সাং-দিয়ার ধানগড়া, থানা ও জেলা- সিরাজগঞ্জ।

গ্রেফতারকৃত ছিনতাইকারীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সদর থানায় আইন শৃঙ্খলা বিঘœকারী অপরাধ (দ্রæত বিচার) আইন ২০০২ (সংশোধনী- ২০০৯) এর ৪/৫ ধারায় উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে। এ ধরণের ছিনতাইকারী ও মাদক বিরোধী অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর। র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ