1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
কেন্দ্রীয় কমিটির নতুন সদস্য নাজমুল হাসানকে শার্শা যুবলীগের ফুলেল শুভেচছা - dailynewsbangla
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:২০ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কুখ্যাত নারী প্রতারকসহ আটক-৩ রাজশাহীর গোদাগাড়িতে পুলিশের হাতে সাংবাদিক লাঞ্ছিত মহাদেবপুরে মফস্বল সাংবাদিক ফোরামের উদ্যোগে শীতার্তদের  মাঝে শীতবস্ত্র বিতরণ মান্দায় আম বাগান থেকে ১৮ টি ককটেল উদ্ধার ভ্রাম্যমাণ আদালতের জেল, জরিমানা ও মুচলেকা বোয়ালমারীতে প্রধান শিক্ষক সভাপতির দ্বন্দ্বে বিপাকে শিক্ষার্থী শিক্ষক উত্তরবঙ্গে কোন জঙ্গি নাই : রাজশাহীতে কম্বল বিতরণ অনুষ্ঠানে র‍্যাব মহাপরিচালক ফের বিতর্কিত শিক্ষক ড. মোয়াজ্জেমকে নিয়ে সমস্যায় শিক্ষাবোর্ড মডেল স্কুল রাজশাহীতে দৈনিক গনমুক্তি পত্রিকার ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ভ্রাম্যমান আদালত বোয়ালমারীতে তিন ক্লিনিককে ৬০ হাজার টাকা জরিমানা

কেন্দ্রীয় কমিটির নতুন সদস্য নাজমুল হাসানকে শার্শা যুবলীগের ফুলেল শুভেচছা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১

ইকরামুল ইসলাম বেনাপোল প্রতিনিধি: শার্শায় বঙ্গবন্ধু ম্যুরালে কেন্দ্রীয় যুবলীগ নেতা নাজমুল হাসানের শ্রদ্ধা জ্ঞাপন  বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য যশোরের শার্শা উপজেলার কৃতি সন্তান নাজমুল হাসান সংগঠনের নেতা-কর্মীদের সাথে নিয়ে শার্শার বিভিন্ন স্থান পরিদর্শন করেছেন।

মঙ্গলবার সকাল থেকে দুপুর দুইটা পর্যন্ত কেন্দ্রীয় যুবলীগের অন্যতম প্রেসিডিয়াম সদস্য রফিকুল ইসলামকে সাথে নিয়ে উপজেলার কাশিপুরে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ ও ৭৫ পরবর্তী সময়ে যশোর জেলা আওয়ামীলীগের অভিভাবক, সাবেক সংসদ সদস্য, মুক্তিযুদ্ধে সংগঠক মরহুম তবিবর রহমান সরদার এর মাজার জিয়ারত করেন ও তাঁদের আত্মার শান্তি কামনা করে দুয়া করেন এছাড়া শার্শা উপজেলা প্রাঙ্গণে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে ও বেনাপোলে মুক্তিযুদ্ধ মুরালে শ্রদ্ধা নিবেদন করেন।

এর আগে কেন্দ্রীয় সদস্য নাজমুল হাসান নাভারণে পৌছালে আওয়ামী যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা ফুল দিয়ে বরণ করে নেন তাদের এই প্রিয় নেতাকে। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মো: রফিকুল ইসলাম, সহ:সম্পাদক বাবলু। শার্শার নেতাকর্মীদের সাথে এক আনন্দঘন মুহূর্ত কাটিয়ে নাজমুল হাসানসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ কলারোয়া পৌরসভা নির্বাচনের প্রচার প্রচারনা ও সাংগঠনিক নানাবিধ কর্মকান্ডে যোগ দিতে রওয়ানা দেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ