1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
নাগরপুরে করোনার ভেক্সিন প্রয়োগের উদ্বোধন - dailynewsbangla
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন
শিরোনাম:

নাগরপুরে করোনার ভেক্সিন প্রয়োগের উদ্বোধন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
টাঙ্গাইলের নাগরপুর উপজেলায় (কোভিড ১৯) করোনার ভেকসিন প্রয়োগের উদ্বোধন করা হয়েছে।

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুর উপজেলায় (কোভিড ১৯) করোনার ভেকসিন প্রয়োগের উদ্বোধন করা হয়েছে। ৭ ফেব্রুয়ারী রবিবার সকালে নাগরপুর সদর হাসপাতালে উপজেলা স্বাস্থ্য বিভাগের আয়োজনে উপজেলা প.প. কর্মকর্তা ডা. রোকনুজ্জামান খান এর সভাপতিত্বে ও মেডিকেল টেকনোলজিষ্ট কামরুনাহার এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ইউএনও সিফাত-ই- জাহান।

এ সময় আরোও উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার ভূমি তারিন মসরুর, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবির, ডা. খালিদ বিন কাশিম, ডা. শরিফুল ইসলাম সহ সাংবাদিকবৃন্দ। এ সময় বক্তারা বলেন, আমরা আজ ইতিহাসের সাক্ষী হিসেবে প্রথম সারির করোনা যোদ্ধারা করোনার ভ্যাক্সিন নিয়ে এ কার্যক্রম অনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করলাম। এটা অন্য সকল রোগের মত নয়।

রোগটিও নতুন ভ্যাক্সিনও নতুন এসেছে। আমরা আশাবাদী সঠিকভাবে এই ভ্যাক্সিন নিলে এবং স্বাস্থ্য বিধি মেনে চললে করোনা মোকাবিলা করা সম্ভব। ডা. রোকনুজ্জামান বলেন, আমাদের কাছে ৯ হাজার ৫ শত ৯০ জনকে দেয়ার মত ভ্যাক্সিন সঠিক ভাবে হাতে পেয়েছি। প্রতিদিন সকাল থেকে দুপুর ৩ টা পর্যন্ত এ কার্যক্রম চলবে।

তবে প্রথম ধাপে সম্মুখ সারির করোনা যোদ্ধাদের ও বীর মুক্তিযোদ্ধাদের দেয়া হবে এ ভ্যাক্সিন। সরকারি নির্দেশনা মত চলমান থাকবে এই কর্মসূচী। আজ প্রথমে উপজেলা নির্বাহী অফিসার ইউএনও সিফাত-ই জাহান, সহকারী কমিশনার ভূমি তারিন মসরুর, উপজেলা প.প কর্মকর্তা রোকনুজ্জামান খান পর্যায় ক্রমে ভ্যাক্সিন নিয়ে এ কার্যক্রমের উদ্ভোধন করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ