1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
কুষ্টিয়ায় নবাগত জেলা প্রশাসক কে, ইউনাইডেট প্রেস ক্লাবের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা - dailynewsbangla
রবিবার, ১২ মে ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন
শিরোনাম:
সনাক্ত হলো গোদাগাড়ীতে হিরোইন মামলার ভয় দেখিয়ে টাকা হাতানো চক্র বগুড়ায় প্রতিবন্ধী ব্যক্তিদের অধিকার ও সুরক্ষা বিষয়ে কর্মশালা অনুষ্ঠান  পত্নীতলায় নব নির্বাচিত চেয়ারম্যানকে সংবর্ধনা দিলেন মুক্তিযোদ্ধা সংসদ  মান্দায় বজ্রপাতে ধানকাটা শ্রমিকের মৃত্যু উপজেলা পরিষদ নির্বাচন ৪র্থ ধাপ: ফরিদপুরে শেষ ধাপে মনোনয়নপত্র জমা দিলেন ৪১জন প্রার্থী টাঙ্গাইলে ধান ক্ষেতের ড্রেন থেকে ১ নারীর মরদেহ উদ্ধার লক্ষ্মীপুরে দস্যুদের অত্যাচারে নিঃস্ব কৃষক কোটি টাকার ফসল লুট নেই কোন প্রতিকার বাঘায় উপজেলা নির্বাচনে ৯ জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল  রবীন্দ্রনাথ বাঙালিকে আলোর পথ দেখিয়েছেন — পরিকল্পনা প্রতিমন্ত্রী শহীদুজ্জামান সরকার  গ্রামীণ  সরকারি সম্পদ রক্ষণাবেক্ষণ কাজের শুভ উদ্বোধন

কুষ্টিয়ায় নবাগত জেলা প্রশাসক কে, ইউনাইডেট প্রেস ক্লাবের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১
নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলামকে কুষ্টিয়া জেলা ইউনাইডেট অনলাইন প্রেস ক্লাবের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

কুষ্টিয়া জেলা প্রতিনিধি: নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলামকে কুষ্টিয়া জেলা ইউনাইডেট অনলাইন প্রেস ক্লাবের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। সোমবার দুপুরে জেলা প্রশাসকের কার্য্যালয়ে এ শুভেচ্ছা জানানো হয়। এ সময় তিনি বলেন, জেলার উন্নয়নে আপনারাও সব ধরনের তথ্য দিয়ে সহযোগিতা করবেন এবং সকল সাংবাদিকরা সব ধরণের সহযোগিতা করবেন।

তিনি বলেন, অতীতে যেখানেই আমি দায়িত্ব পালন করেছি তা ছিল আমার জন্য একটা বড় চ্যালেঞ্জ। আর তা মোকাবেলা করে আজ আমি এখানে পৌঁছাতে পেরেছি। তাই কুষ্টিয়ার সার্বিক উন্নয়ন এবং আইন-শৃঙ্খলা রক্ষায় সাংবাদিকসহ সবার সহযোগিতা প্রত্যাশা করছি। একই সঙ্গে বস্তুনিষ্ঠ এবং ভালো সংবাদ পরিবেশন উপস্থাপনের জন্য আহ্বান জানান, নবাগত জেলা প্রশাসক।

এ সময় উপস্থিত ছিলেন ইউনাইডেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি ও আরটিভির স্টাফ রিপোর্টার শেখ হাসান বেলাল, সাধারণ সম্পাদক ও সময়ের দিগন্তের সম্পাদক নাহিদ হাসান তিতাস, সভাপতি ও এনটিভির জেলা প্রতিনিধি সাবিনা ইয়াসমিন, সময় টিভি জেলা প্রতিনিধি এস.এম রাশেদ, যমুনা টিভির জেলা প্রতিনিধি মাহাতাব উদ্দিন লালন, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক গণকণ্ঠ পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি কে এম শাহীন রেজা, সহ-কোষাধ্যক্ষ ও বিজয় টিভির জেলা প্রতিনিধি রিয়াজুল ইসলাম সেতু, তাজা সংবাদের ভারপ্রাপ্ত সম্পাদক আরাফাত হোসেন, সময়ের দিগন্তের স্টাফ রিপোর্টার আলেক চাঁদ, সাগর, তাজা সংবাদের স্টাফ রিপোর্টার সায়েম উদ্দিন, তারেক, আবির হাসান স্বাধীন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ