1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily NewsBangla : Daily NewsBangla
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৩:২১ অপরাহ্ন
শিরোনাম:
ভিন্টেজ মাল্টিমিডিয়া’র প্রথম নিবেদন স্টার পাইপ এন্ড প্লাস্টিক এর স্টার চেয়ার এর বিজ্ঞাপন রাণীশংকৈলে ৩ টি গরু পিকআপ ভ্যান সহ গ্রেফতার ৪ জন । দশমিনা সংবাদিকের আইডি হ্যাক করে প্রতারনার চেষ্টা,থানায় জিডি সাপাহারে উপজেলা মাধ্যমিক শিক্ষক-কর্মচারী সমিতির নির্বাচন অনুষ্ঠিত দশমিনা উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত সৈয়দপুরে ২৪ ঘন্টাতেই যাবজ্জীবন দন্ডপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার ড্রাফটিং পদ্ধতিতে টমেটো চারার নার্সারী করে কোটিপতি হলেন কৃষক এম এ করিম দৌলতপুরে অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত সাপাহার থানার ওসি আব্দুল হাইকে বদলীজনিত কারনে বিদায় সংবর্ধনা প্রদান প্রবল বৃষ্টির মধ্যেও বসে নেই ভোলা নৌবাহিনী কন্টিনজেন্টের কমান্ড লেফটেন্যান্ট কমান্ডার নাজিউর

ইউল্যাবে চাকরি মেলা অনুষ্ঠিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২০ নভেম্বর, ২০১৭
ফাইল ছবি

ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশে (ইউল্যাব) অনুষ্ঠিত হলো চাকরি মেলা-২০১৭। শনিবার ধানমন্ডির ক্যাম্পাস ‘এ’ ভবনে দিনব্যাপী এ মেলা অনুষ্ঠিত হয়।

মেলায় প্রধান অতিথি ছিলেন বার্জার পেইন্টসের নির্বাহী পরিচালক রুপালী চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন বিএসএইচআরএম ও এশিয়া প্যাসিফিক ফেডারেশন অব হিউম্যান রিসোর্সেস ম্যানেজমেন্টের চেয়ারম্যান মোশাররফ হোসেন।

রুপালী চৌধুরী তার বক্তব্যে ভালো চাকরি পাওয়ার জন্য ভালো সিজিপিএ’র পাশাপাশি শিক্ষার্থীদের জ্ঞানের অন্যান্য শাখা থেকেও জ্ঞান আহরণ করার তাগিদ দেন। বিশেষ করে পরিবর্তনশীল টেকনোলজি থেকে জ্ঞান আহরণ করার জন্য তিনি গুরুত্বারোপ করেন।

 

মোশাররফ হোসেন বলেন, ‘চাকরির কোন ঠিকানা নাই, যা ক্যারিয়ারের আছে। ভালো চাকরি পাওয়া একটি চ্যালেঞ্জ, তাই বিশ্ববিদ্যালয়গুলোকে মার্কেট রেভেনিউ শিক্ষা দিতে হবে। যাতে শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয় থেকে বের হয়ে সহজেই অর্গানাইজেশনের সাথে নিজেকে মানিয়ে নিতে পারে।’

স্বাগত বক্তব্য দেন ইউল্যাবের উপাচার্য অধ্যাপক ড. এইচ এম জহিরুল হক। সমাপনী বক্তব্য দেন ইউল্যাব বোর্ড অব ট্রাস্টিজের স্পেশ্যাল অ্যাডভাইজার প্রফেসর ইমরান রহমান।

 

প্রায় ৩০টি দেশি-বিদেশি প্রতিষ্ঠান মেলায় অংশ নেয়। দেশের সব বিশ্ববিদ্যালয়ের গ্র্যাজুয়েটরা মেলায় সরাসরি অংশগ্রহণের সুযোগ পায়। গ্র্যাজুয়েটরা তাদের পছন্দের প্রতিষ্ঠানে আবেদন ও সিভি ড্রপ করেন। স্পট ইন্টারভিউ দেওয়ার সুযোগ ছিলো মেলায়। এছাড়াও সেমিনার, ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়।

এসময় ইউল্যাব রেজিস্ট্রার প্রফেসর আখতার আহমেদ, ক্যারিয়ার সার্ভিসেসের ডিরেক্টর আবু হেনা মোহাম্মদ রাসেল, বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধি, বিভাগের শিক্ষক ও কর্মকর্তা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ