1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৈনিক যুগান্তর পত্রিকায় দৌলতপুর উপজেলা প্রতিনিধি নিয়োগ পেলেন মাঞ্জারুল ইসলাম খোকন - dailynewsbangla
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন
শিরোনাম:
ক্যানসারে আক্রান্ত হতদরিদ্র কৃষক আবুল কালাম বাঁচতে চায় মান্দা থানার বার্ষিক পরিদর্শনে পুলিশ সুপার  মুহাম্মদ রাশিদুল হকের দিকনির্দেশনা  দশমিনায় তিন জেলেকে পাঁচ দিনের কারাদন্ড বগুড়া সান্তাহারে ৭২ হাজার টাকার জাল নোটসহ একজন গ্রেপ্তার বগুড়া  আদমদীঘিতে ট্রাকের ধাক্কায় একজন নিহত ছেলেকে হত্যার জন্য লোক ভাড়া করার অভিযোগ সৎ মার বিরুদ্ধে ১২০ টাকায় পুলিশে চাকুরী খবর পেয়ে ফুল নিয়ে শুভেচ্ছা জানাতে বাড়িতে হাজির পুলিশ অফিসার বাংলা মায়ের বদন মলিন হতে দেবনা : জেলা ও দায়রা জজ বগুড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহিদ উদযাপন বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন

দৈনিক যুগান্তর পত্রিকায় দৌলতপুর উপজেলা প্রতিনিধি নিয়োগ পেলেন মাঞ্জারুল ইসলাম খোকন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২ আগস্ট, ২০২১

দৌলতপুর(কুষ্টিয়া)প্রতিনিধিঃ ঢাকা থেকে বহুল প্রচারিত ও প্রকাশিত জাতীয় দৈনিক যুগান্তর পত্রিকার দৌলতপুর উপজেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন দৌলতপুর রিপোর্টার্স ক্লাবের সভাপতি, মোহনা টেলিভিশনের দৌলতপুর প্রতিনিধি,কুষ্টিয়া থেকে প্রকাশিত সময়ের কাগজ পত্রিকার ষ্টাফ রিপোর্টার সাংবাদিক মাঞ্জারুল ইসলাম খোকন।

গত ০১ আগষ্ট ২০২১ তারিখে পত্রিকার সম্পাদক সাইফুল আলম ও প্রকাশক সালমা ইসলাম নিয়োগপত্রের বিষয়টি নিশ্চিত করেন। দৈনিক যুগান্তর পত্রিকার দৌলতপুর উপজেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পাওয়ায় পত্রিকার সম্পাদক সাইফুল আলম ও প্রকাশক সালমা ইসলাম ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন সাংবাদিক মাঞ্জারুল ইসলাম ।

একই সাথে দৌলতপুরের হালচিত্র পত্রিকায় তুলে ধরতে উপজেলাবাসী ও সহকর্মীদের সহযোগীতা কামনা করেন। এছাড়াও সংবাদ সংশ্লিষ্ট যেকোন তথ্য জানানোর জন্য মোবাইল : ০১৭৩২৯৬৫৮৫৬ যোগাযোগ করার অনুরোধ জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ