1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
করোনা টিকা প্রদানেও আদর্শ উদাহরণ তৈরি করবে ময়মনসিংহ সিটি কর্পোরেশন - dailynewsbangla
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে তাপদাহে বৃদ্ধের মৃত্যু ভেড়ামারায়  কৃষকদের  মাঝে বিনামূল্যে পাট বীজ  রাসায়নিক সার বিতরণ গোদাগাড়ীতে মারামারির পর মাদকের মামলা দিয়ে ফাঁসিয়েছে ছাত্রকে মাউশি’র নির্দেশনা উপেক্ষা করে শাহদৌলা সরকারি কলেজে ছুটির মধ‍্যেই উদ্বোধনী ক্লাস না ফিরার দেশে চলে গেলেন মহাদেবপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আহসান হাবীব ধামইরহাট সীমান্তে বিজেপি-বিএসএফের ফ্রেন্ডশিপ মিটিং এবং প্রীতি খেলা অনুষ্ঠিত  রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতাকে সিআইডির ফিঙ্গারপ্রিন্ট এ মিললো অজ্ঞাত যুবকের লাশের পরিচয় , মামার ভাইগনা সনাক্ত দিলরুবা একজন সৎ, সাহসী ও জনপ্রিয় বিচারক ছিলেন : রাজশাহী জেলা ও দায়রা জজ

করোনা টিকা প্রদানেও আদর্শ উদাহরণ তৈরি করবে ময়মনসিংহ সিটি কর্পোরেশন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১
করোনা টিকা প্রদানেও আদর্শ উদাহরণ তৈরি করবে ময়মনসিংহ সিটি কর্পোরেশন
করোনা টিকা প্রদানেও আদর্শ উদাহরণ তৈরি করবে ময়মনসিংহ সিটি কর্পোরেশন

করোনা টিকা প্রদানেও আদর্শ উদাহরণ তৈরি করবে ময়মনসিংহ সিটি কর্পোরেশন।


ময়মনসিংহ সিটি কর্পোরেশনের (মসিক) সচিব রাজীব কুমার সরকার বলেন, করোনা ভাইরাস মোকাবিলায় যেমন দক্ষতার পরিচয় দিয়েছে ময়মনসিংহ সিটি কর্পোরেশন , তেমনি করোনা ভ্যাকসিন প্রদানেও আদর্শ উদাহরণ সৃষ্টি করবে।

বৃহস্পতিবার দুপুরে শহীদ শাহাবুদ্দীন মিলনায়তনে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের স্বাস্থ্য বিভাগের আয়োজনে কোভিড-১৯ ভ্যাকসিনেশন কার্যক্রম উপলক্ষে টিকাদানকারী ও স্বেচ্ছাসেবীদের প্রশিক্ষণ কর্মশালায় মসিক সচিব একথা বলেন।

তিনি আরো বলেন, যথাযথ প্রস্তুতি ও প্রয়োগের ফলে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের করোনা ভাইরাস জনিত ক্ষয়ক্ষতি অনেক কম হয়েছে। সিটি মেয়র মোঃ ইকরামুল হক টিটুর আন্তরিকতা, প্রচেষ্টা ও নেতৃত্বে তা সম্ভব হয়েছে এবং ১২ টি সিটি কর্পোরেশনের মধ্যে সবচেয়ে দৃঢ় অবস্থানে রয়েছে ময়মনসিংহ সিটি কর্পোরেশন।

প্রশিক্ষণ কর্মশালায় প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এইচ কে দেবনাথ, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, বিশ্ব স্বাস্থ্য সংস্থা প্রতিনিধি ডাঃ পংকজ ও প্রশিক্ষণার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ