1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily NewsBangla : Daily NewsBangla
শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৬:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম:
হারিয়ে যাচ্ছে হলুদ খাম, মিলিয়ে যাচ্ছে ঠিকানা ফরিদপুরের সালথায় ঐতিহ্যবাহী নৌকা বাইচ অনুষ্ঠিত তিস্তায় চতুর্থ দফায় পানি বৃদ্ধি বিপদসীমার ২৭ সেমি ওপর দিয়ে প্রবাহিত কুষ্টিয়া দৌলতপুর প্রেসক্লাব ডি.পি.সি”র মাসিক সভা অনুষ্ঠিত ভিন্টেজ মাল্টিমিডিয়া’র প্রথম নিবেদন স্টার পাইপ এন্ড প্লাস্টিক এর স্টার চেয়ার এর বিজ্ঞাপন রাণীশংকৈলে ৩ টি গরু পিকআপ ভ্যান সহ গ্রেফতার ৪ জন । দশমিনা সংবাদিকের আইডি হ্যাক করে প্রতারনার চেষ্টা,থানায় জিডি সাপাহারে উপজেলা মাধ্যমিক শিক্ষক-কর্মচারী সমিতির নির্বাচন অনুষ্ঠিত দশমিনা উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত সৈয়দপুরে ২৪ ঘন্টাতেই যাবজ্জীবন দন্ডপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

স্পিকারের সঙ্গে স্পেনের রাষ্ট্রদূতের সাক্ষাৎ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭
ফাইল ছবি

জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সঙ্গে তার সংসদ কার্যালয়ে বাংলাদেশে নবনিযুক্ত স্পেনের রাষ্ট্রদূত আলভারো ডি সালাস জিমেনেজ ডি আজকারাত সৌজন্য সাক্ষাৎ করেছেন।

সোমবার সাক্ষাতে তারা দ্বি-পাক্ষিক স্বার্থ সংশ্লিষ্ট বিষয়, ৬৩তম সিপিসি, দু’দেশের বাণিজ্যিক সম্পর্ক ও সংসদীয় কার্যক্রম নিয়ে আলোচনা করেন। স্পিকার বলেন, স্পেনের সঙ্গে বাংলাদেশের সম্পর্ক দীর্ঘদিনের। তিনি বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতিতে স্পেনের সহযোগিতার প্রশংসা করেন এবং আগামীতেও এ সহযোগিতা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

রাষ্ট্রদূত ৬৩তম কমনওয়েলথ পার্লামেন্টারি কনফারেন্স (সিপিসি) এর সফল আয়োজনের জন্য স্পিকারকে অভিনন্দন জানান। তিনি অর্থনৈতিক ও সামাজিক বিভিন্ন সূচকে বাংলাদেশের সফলতারও প্রশংসা করেন।

রাষ্ট্রদূত বলেন, বাংলাদেশের সঙ্গে স্পেনের বিভিন্ন ক্ষেত্রে বাণিজ্যিক সম্পর্ক রয়েছে। স্পেনের কয়েকটি বাণিজ্যিক প্রতিষ্ঠান বাংলাদেশের তৈরি পোশাক শিল্পসহ অন্যান্য সেক্টরে কাজ করছে। ড. শিরীন শারমিন চৌধুরী বলেন, বাংলাদেশ ও স্পেনের সংসদীয় প্রতিনিধি দলের সফর ও অভিজ্ঞতা বিনিময়ের মাধ্যমে দু’দেশের পার্লামেন্ট উপকৃত হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ