1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ঈদে ডিএমএস প্রকাশ করছে ‌'মন জানালা' - dailynewsbangla
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম:
কালের ক্ষয়িষ্ণু ঘাটে আচরণবিধি লঙ্ঘন করায় ভাইস চেয়ারম্যান প্রার্থী বুলবুল হাসান কে ৫ হাজার টাকা জরিমানা আমের রাজধানী নওগাঁয় এবার আড়াই হাজার কোটি টাকা আম বিক্রির সম্ভাবনা  বগুড়ায় আলী হাসান হত্যা মামলার প্রধান আসামি সবুজ গ্রেফতার বগুড়া আদমদীঘিতে মাদকবিরোধী অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার  ভেড়ামারায় আনসার ও ভিডিপি সদস্যদের ব্রিফিং বোয়ালমারীতে একটি স্কুলে তিন শিক্ষকের দেখা পাচ্ছে না শিক্ষার্থীরা একটি ক্লাস করেই বসে থাকতে হয় শিক্ষার্থীদের বোয়ালমারীতে কমিউনিটি ক্লিনিক কর্মকর্তা পলাতক স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত মানুষ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী টোকেন চৌধুরীর বিপক্ষে অভিযোগের  ব্যাখ্যা বগুড়া আদমদীঘিতে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু তড়িঘড়ি লাশ দাফনের চেষ্টা

ঈদে ডিএমএস প্রকাশ করছে ‌’মন জানালা’

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৫ মে, ২০২১

বিনোদন প্রতিবেদক : প্রতিষ্ঠার শুরু থেকেই ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) নতুন প্রতিভাবানদের নিয়ে কাজ করে যাচ্ছে। নিজের প্রতিভা আছে কিন্তু সুযোগের অভাবে সেই প্রতিভাকে ছড়াতে পারছেনা, এরকম অনেককেই সুযোগ দিয়েছে ধ্রুব মিউজিক স্টেশন। সেরকম একজন প্রতিভাবান এ এন ফরহাদ।

এ এন ফরহাদের বেড়ে ওঠা কুমিল্লায়। সেখানে বসেই করে যাচ্ছেন সঙ্গীত সাধনা। সঙ্গীতের সাথে সখ্যতা তার ছোট বেলা থেকেই। ওস্তাদ চন্দন আচার্যের কাছে নিয়েছেন সঙ্গীতের তালিম। এবারের ঈদে আসছে তার প্রথম মৌলিক গান ‘মন জানালা’। গানটি তার সাথে দ্বৈত গেয়েছেন আলো সাহা আল্পনা।

গানটি গাওয়ার পাশাপাশি সুর ও সঙ্গীতায়োজন করেছেন এ এন ফরহাদ। গানটির কথা লিখেছেন জুয়েল সিদ্দিকী।কক্সবাজার ও সেন্টমার্টিনের মনোরম লোকেশনে চিত্রায়ন করে গানটির ভিডিও নির্মাণ করেছেন সোহেল রাজ। রোমান্টিক গল্পে গানটির ভিডিওতে অভিনয় করেছেন ইমরান খান ও রেজিন তাসনিম অন্তরা।

নিজের প্রথম গান নিয়ে উচ্ছ্বাসিত ফরহাদ জানালেন-‘এই আনন্দ ভাষায় প্রকাশ করা সম্ভব নয়। আমার প্রথম মৌলিক গান প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন। আমি কৃতজ্ঞ ডিএমএস এর কাছে। গানটির আমার অনেক দিনের সাধনা। গানটি প্রকাশের পর শ্রোতারাই বলতে পারবেন কেমন কাজ করেছি। আমি সবার দোয়া চাই।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, তাদের ঈদ আয়োজনে আগামী ৬ মে, বৃহস্পতিবার ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে ‘মন জানালা’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে বাংলালিংক ভাইব, রবি স্প্ল্যাস এবং স্বাধীন মিউজিক অ্যাপএ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ