1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রাজশাহীতে শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল ও দুস্থদের মাঝে খাদ্য বিতরণ - dailynewsbangla
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন
শিরোনাম:
 শেরপুরে এবার ৮৬টি মণ্ডপে শারদীয় দুর্গাপূজার আয়োজন বগুড়ায় ১৯ সাংবাদিকের নামে হত্যাসহ বিভিন্ন মামলা: পরিবারের অসহায় জীবনযাপন  দুপচাঁচিয়ার ধারশুন-ফুটানিগঞ্জ সড়কে কাঁচা অংশ : চরম দুর্ভোগে এলাকাবাসী ভাটকান্দিতে পটকা তৈরির কারখানায় বিস্ফোরণ আর্ন্তজাতিক মানবাধিকার আইনী সহায়তাকারী সংস্থা’র আদমদীঘি শাখা অফিস উদ্বোধন    বগুড়া জেলার ছাত্র শিক্ষা দিবসে ছাত্র ইউনিয়ন সমাবেশ অনুষ্ঠিত  বগুড়ায় ফেন্সিডিলসহ ১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছেন র‍্যাব বগুড়ায় ট্রাকের ধাক্কায় এক ভ্যানচালক নিহত    বগুড়ায় ৫ থানায় নতুন অফিসার ইনচার্জ নিয়োগ প্রকৃত কৃষকদের মাঝে  কৃষি কার্ড  সহ কৃষি উপকরণের দাম কমাও-বগুড়ায় কৃষক সমিতি 

রাজশাহীতে শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল ও দুস্থদের মাঝে খাদ্য বিতরণ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৫ আগস্ট, ২০২১

রাজশাহী ব্যুরোঃ রাজশাহীতে মহানগর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মহিদুল ইসলাম মোস্তফার উদ্যোগে জাতীয় শোক দিবস ও ১৫ আগষ্টের সকল শহীদের আত্নার মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত ও এক হাজার গরীব দুস্থদের মাঝে খাদ্য বিতরণ করা হয়েছে।

১৫ আগস্ট ( রবিবার) দুপুর ১ টায় শাহমুখদুম থানা সংলগ্ন শাহ্ মুখদুম সমাজ কল্যান সোসাইটিতে এই দোয়া মাহফিল ও খাদ্য বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ও কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক উপ কমিটির সদস্য এবং নগর পিতার সুযোগ্য কন্যা ড. আনিকা ফারিয়া জামান অর্ণা।

এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আজ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের কারনে আমরা স্বাধীন সার্বভৌম রাষ্ট্র পেয়েছি। তারই আদর্শকে রূপদান দিতে মরিয়া হয়ে কাজ করে চলেছে তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা। দেশে যে মহামারি চলছে সেখানে জননেত্রীর নির্দেশে আজ ঘরে ঘরে খাবার পৌছে দিয়ে মানবতার মা পরিচয় দিয়েছে।

আগামীতেও আওয়ামী লীগ ছাত্রলীগ জনগনের পাশে থাকবে ইনশাল্লাহ। পরবর্তিতে ১৫ আগষ্টের সকলে শহীদের আত্নার মাগফেরাত কামনা করে দোয়া ও খাবার বিতরণ করে অনুষ্ঠান থেকে বিদায় নেন। এসময় উপস্থিত ছিলেন, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি রকি কুমার ঘোষ, সহ-সভাপতি কল্যান কুমার জয় সহ সাবেক ও বর্তমান ছাত্রলীগের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ