1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দীপু রায়হানের গানের মডেল প্রিন্স মামুন (ভিডিও) - dailynewsbangla
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:২৫ পূর্বাহ্ন
শিরোনাম:
মহাদেবপুরে মফস্বল সাংবাদিক ফোরামের উদ্যোগে শীতার্তদের  মাঝে শীতবস্ত্র বিতরণ মান্দায় আম বাগান থেকে ১৮ টি ককটেল উদ্ধার ভ্রাম্যমাণ আদালতের জেল, জরিমানা ও মুচলেকা বোয়ালমারীতে প্রধান শিক্ষক সভাপতির দ্বন্দ্বে বিপাকে শিক্ষার্থী শিক্ষক উত্তরবঙ্গে কোন জঙ্গি নাই : রাজশাহীতে কম্বল বিতরণ অনুষ্ঠানে র‍্যাব মহাপরিচালক ফের বিতর্কিত শিক্ষক ড. মোয়াজ্জেমকে নিয়ে সমস্যায় শিক্ষাবোর্ড মডেল স্কুল রাজশাহীতে দৈনিক গনমুক্তি পত্রিকার ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ভ্রাম্যমান আদালত বোয়ালমারীতে তিন ক্লিনিককে ৬০ হাজার টাকা জরিমানা বোয়ালমারীতে গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের চ্যাম্পিয়ন পৌরসভা একাদশ দৌলতপুরে ইজিবাইক চাপায় শিশু নিহত

দীপু রায়হানের গানের মডেল প্রিন্স মামুন (ভিডিও)

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১

প্রযোজনা প্রতিষ্ঠান লায়নিক মাল্টিমিডিয়ার ব্যানারে মুক্তি পেয়েছে নতুন মিউজিক ভিডিও ‘আবার নতুন করে।’ এটি কণ্ঠশিল্পী দীপু রায়হানের প্রথম মৌলিক গান। দীপু রায়হান দীর্ঘদিন ধরেই বরগুনায় ব্যান্ড চালাচ্ছেন। তিনি আগন্তুক ব্যান্ডের ভোকাল।

এই গানের মাধ্যমে অডিও ইন্ডাস্ট্রিতে তার অভিষেক হলো। গানটির কথা লিখেছেন রণক ইকরাম। এআর রাব্বির সুরে গানটির সঙ্গীত পরিচালনা করেছেন রাজ হৃদয়। আর গানটির মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন টিকটক-লাইকিখ্যাত প্রিন্স মামুন ও নুসরাত।

ফিল্মম্যানিয়াকের পরিচালনায় গানটি মূলত ‘ইমপসিবল লাভ’ শীর্ষক একটি শর্টফিল্মের গান। এই গান প্রসঙ্গে দীপু রায়হান বলেন, ‘অনেকদিন ধরে গান করছি। এই গানের মাধ্যমে মূল ইন্ডাস্ট্রিতে যাত্রা শুরু হলো। লায়নিককে ধন্যবাদ আমাকে সুযোগ দেয়ার জন্য। একই ব্যানারে আমার আরো গান রয়েছে মুক্তির অপেক্ষায়।

আশা করছি শ্রোতারা সেগুলো পছন্দ করবেন।’ অন্যদিকে প্রিন্স মামুন নিজের ও বন্ধু বান্ধবের ইউটিউব চ্যানেলে নিয়মিত পারফর্ম করলেও অডিও প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে এবারই প্রথম কাজ করলেন। কাজ প্রসঙ্গে প্রিন্স মামুন বলেন, ‘আসলে টিকটক-লাইকি বললেই সবার সামনে একটা নেগেটিভ ভাইব তৈরি হয়।

আমি বলবো আমাদেরকে সুযোগ দেয়া হোক, আমরা সেই পজিটিভিটি তৈরি করবো। আমরা অন্য আট-দশজনের মতো স্বাভাবিক কাজ চালিয়ে যেতে চাই।’ শিগগিরই একই ব্যানারে ‘ইমপসিবল লাভ’ শর্টফিল্মটি মুক্তি পাবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ