1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৪:০২ পূর্বাহ্ন
শিরোনাম:
স্থায়ী জামিন পেলেন দৌলতপুর উপজেলা যুবলীগ সভাপতি টোকেন চৌধুরীসহ ২২ নেতাকর্মী দৌলতপুরে মশার কয়েল থেকে আগুন লেগে ৪ বসতবাড়ি ভষ্মিভুত ১ শিশু আহত বোয়ালমারীতে মা মেয়েকে চাপা দেওয়া সেই গরু ভর্তি ট্রাক আটক রাজশাহীতে সোসাল ইসলামী ব্যাংক লিঃ ও ভিসা সেন্টারের ডলার দুর্নীতি নতুন ২৭১৬ শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত। বাউফলে ০২ জুয়েলার্স ব‍্যবসায়ী সহ ৪  ডাকাত গ্রেফতার. বাণিজ্যের নতুন দুয়ার খুলে দিল পদ্মা সেতু। দশমিনায় পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে প্রস্তুতি সভা। ভেড়ামারায় পাটুয়াকান্দি মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনের দাবিতে মানববন্ধন সালথায় বিনামূল্যে বীজ ও সার বিতরণ 

অতিরিক্ত মূল্যে আলু বিক্রির দায়ে ব্যবসায়ীর জরিমানা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০

আবু বক্কার, সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর সাপাহারে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ঠেকাতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে মঙ্গলবার দুপুরে উপজেলা সদরের কাঁচা বাজারে সাপাহার থানার পুলিশ সদস্যদের সাথে নিয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ভারপ্রাপ্ত ইউএনও সোহরাব হোসেন। এসময় সরকার কর্তৃক নির্ধারিত মূল্যের অতিরিক্ত মূল্যে আলু বিক্রির দায়ে দুই ব্যবসায়ীকে ৭ হাজার টাকা অর্থদন্ড দেন ভ্রাম্যমাণ আদালত।

এসময় আলু কিনতে আসা একাধিক ব্যক্তি উপজেলা প্রশাসনের বাজার তদারকিতে সন্তোষ প্রকাশ করে ধন্যবাদ জানিয়ে এধরনের অভিযান অব্যাহত রাখার অনুরোধ জানান। নির্বাহী ম্যাজিস্ট্রেট ও দায়িত্বপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার সোহরাব হোসেন বলেন,বাজার মনিটরিং আমাদের নিয়মিত কার্যক্রমের অংশ।দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখবার প্রয়োজনে এবং জনস্বার্থে ভবিষ্যতেও এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ