1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১২:৩২ পূর্বাহ্ন
শিরোনাম:
চীনের প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানিয়ে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর চিঠি শিক্ষার্থীদের দিয়ে এসএসসি’র খাতা মূল্যায়ন :শিক্ষককে অব্যাহতি যার শরীরে সালথা-নগরকান্দার মাটি ও মানুষের গন্ধ আছে তাকেই নমিনেশন দিবেন শেখ হাসিনা—–মেজর (অবঃ) আতমা হালিম বোয়ালমারীতে চুরি করে মেহেগনী গাছ কর্তন মিল থেকে গাছ জব্দ চাঁদা না দেয়ায় সবজী চাষী কে মেরে মাথা ফাটিয়ে দিয়েছে বখাটেরা বোয়ালমারীতে ব্যবসায়ীকে কুপিয়ে জখম করার প্রতিবাদে এলাকাবাসীর বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে: প্রধানমন্ত্রী দশমিনা খেলাঘর সদস্যদের শপথ ও পরিচিতি সভা। দশমিনায় সামাজি সম্প্রীতী সমাবেশ অনুষ্ঠিত  মানবসেবা সংগঠনের পক্ষ থেকে জেলায় শ্রেষ্ট ইউএনও কে অভিনন্দন।

অবিবাহিত মেয়েরা পায় গর্ভবতী ভাতা মতবিনিময় সভায়: জেলা প্রশাসক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১

 

নিজের কাজ নিজে দায়িত্বশীল হয়ে করলে দেশ আরো উন্নত হবে মুক্ত হবে দুর্নীতি হবে বললেন পটুয়াখালী জেলা প্রশাসক মোহাম্মাদ কামাল হোসেন।

পটুয়াখালী দশমিনায় ৫ ডিসেম্বর রবিবার সকাল ১১ টায় উপজেলা কনফারেন্স হল রুমে মতবিনিময় সভার আয়োজন করা হয়।
উক্ত মতবিনিময় সভা প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পটুয়াখলী জেলা প্রশাসক মোহাম্মদা কামাল হোসেন।

উক্ত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও আবদুল কাইয়ূম। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাসির পালোয়ান, মহিলা ভাইস চেয়ারম্যান সামছুরন্নাহার খান ডলি, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোহাম্মাদ আবু জাফর, উপ-পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ ফজলুল আলম, উপজেলা প্রকৌশলী মকবুল আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইকবাল মাহমুদ লিটন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি কাজী কালম সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও সুধিজন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, দেশ আজ এগিয়ে যাচ্ছে দূর্বার গতিতে তাই তাহার সুফল পৌছে দিতে নিজেদের দায়িত্ববান হতে হবে। নিজেদের দায়িত্ব সঠিক ভাবে পালন করলে দায়িত্ব পালনে অবহেলা করলে বাংলাদেন উন্নত রাস্ট্রে পরিনত হতে পারবেনা।

তিনি প্রশাসন সহ স্থানীয় জনপ্রতিনিধিদের বিভিন্ন উদাহরন দিয়ে ব্যাখ্যা করে বুজিয়ে দেন। তিনি প্রশাসনের বিভিন্ন গুরত্বপূর্ণ দপ্তরকে বলেন আমাদের দেশে পুরন ১শত ও ২ শত বছরের পুরান কৃতি বিভিন্ন স্থানে দেখতে যাই সেখানে দেখা যায় পলেস্তা এখনো আগের মতো আছে কিন্ত বর্তমানে ইমারত কারাপর ১বছরের মধ্যে ফাটল ধরে,পলেস্তা খসে পরে আরো নানা ঘটনা।

বাংলাদেশ সরকার জনগনের জন্য কি না করছে ভাতা প্রদানের কোন শেষ নেই এমন কাথা শুনতে হয় অবিবাহিত মেয়েরা পায় গর্ভবতী ভাতা। আপনাদের দিয়ে যাহারা এই কাজ গুলো করাতে বাধ্য করছে আপনারা না পারলে আমাদের বলুন। জন্ম নিবন্ধনে অতিরিক্ত টাকা নিচ্ছে অনেককে আজ কাল বলে দিনের পর দিন ঘুরাচ্ছে।

পরিবার পরিকল্পনা বিষয়ে সরকার সঠিক ভাবে তরারকি করছে তবুও ১৩ সন্তানের জনক বাচ্চ বিক্রি করছে। আমারা আমাদের দায়িত্বের জায়গাকে মজবুত করি দেখবেন এদেশ হবে দুর্নীতি মুক্ত ও উন্নয়নশীল রাস্ট্র। উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের প্রধান ও জনপ্রতিনিধিদের বলেন আমরা আমাদের নিজ নিজ স্থান থেকে সকল কাজ সঠিক ভাবে পান করবো তা হলে দেশের সকল উন্নয়ন মূলক কাজের সুফল পাবে জনগন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ