1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ১১:০৬ অপরাহ্ন
শিরোনাম:
রাসিক মেয়রের সহযোগিতায় হুইলচেয়ার পেলেন প্রতিবন্ধী জেসমিন খাতুন আসন্ন উপ-নির্বাচনে মহিলা সমর্থকদের রাসেলের পক্ষে ভোট প্রার্থনা ও পথসভা মহাদেবপুরে তথ্য অফিসের ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্টিত দশমিনায় চলছে পূজা মন্ডপে প্রস্তুুতি, ব্যস্ত সময় পার করছে মৃৎ শিল্পীরা দশমিনায় ইউপি সচিব ও তথ্য সেবক এর বিরুদ্ধে জন্ম সনদে অতিরিক্ত টাকা নেয়ার অভিযোগ দৌলতপুরে বাদশাহ্ এমপি’কে বরণ করতে হাজারো মানুষের ঢল দশমিনায় তানিয়া ধর্ষণ ও হত্যা মামলায় আপীল বিভাগ খুনীদের ফাঁসি বহাল উৎসবমুখর পরিবেশে নওগাঁয় আদিবাসী উড়াও সম্প্রদায়ের ঐতিহ্যবাহী কারাম উৎসব পালিত চার লেন সড়ক উন্নীতকরণ কাজের উদ্বোধন করলেন রাসিক মেয়র লিটন পটুয়াখালী জেলা পরিষদ কর্তৃক স্থাপিত বীর মুক্তিযোদ্ধা ভাস্কর্য উদ্বোধন

অস্ত্রসহ আটক নুরমোহাম্মদ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৩১ মে, ২০২১

মোঃ হানিফ মাদবর: মুন্সিগঞ্জ ডিবি পুলিশ আজ মুন্সিগঞ্জ সদর থানার পূর্ব শিলমন্দি জসিম নগর এলাকার জনৈক আজিম পাইক এর বাগানের জমির মাটির নিচ থেকে গ্রেফতারকৃত আসামি১/ নুরমোহাম্মদ (৩৫) পিতা ইব্রাহিম খলিল গ্রাম পূর্ব শিলমন্দি থানা+ জেলা মুন্সিগঞ্জ এর দেখানো ও নিজ হাতে বের করে দেওয়া মতে একটি কালো রঙের ইন্ডিয়ার তৈরি পয়েন্ট .২২ গান যাহা বাট সহ লম্বা ১০ ইঞ্চি উদ্ধার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত আসামি ইংরেজি ১৮/০৫/২০২০ তারিখ সকাল ১১.৩০ ঘটিকার সময় মুন্সীগঞ্জের শিলমন্দি সাইদুর রহমান এর বাড়ির সামনে একটি মারামারির ঘটনা ঘটে ।উক্ত ঘটনায় চারজন যুবক অস্ত্রসহ মরামারির ঘটনায় অংশ নেয় এবং গুলি বর্ষণ করে। বর্ণিত ঘটনায় মুন্সীগঞ্জ সদর থানার মামলা নাম্বার ২০ তারিখ ১৮/০৫/২০২০ রুজু করা হয়।

সেই মামলার এজাহারনামীয় আসামি ছিল গ্রেপ্তারকৃত নুরমোহাম্মদ ।তাকে ইংরেজি ৩০/০৫/২১ তারিখ গোপন সংবাদের ভিত্তিতে তথ্য প্রযুক্তি ব্যবহার করে ফরিদপুর জেলার সদরপুর থানা এলাকা থেকে মুন্সিগঞ্জ ডিবি পুলিশ গ্রেপ্তার করে। আসামিকে সহ মুন্সিগঞ্জ হাজির হইয়া জিজ্ঞাসাবাদ করলে সে পূর্বের মামলার ঘটনায় জড়িত থাকার বিষয়ে শিকার করে এবং তার পর সহযোগী আসামিদের নাম প্রকাশ করেও ব্যবহৃত অস্ত্র সম্পর্কে পুলিশের কাছে বিস্তারিত বিবরণ দেয়।

পরবর্তীতে জিজ্ঞাসাবাদে সে জানায় তার একটি অস্ত্র শিলমন্দি এলাকায় জসিম নগরে একটি বাগানের মধ্যে মাটির নিচে পুঁতে রেখেছে। তার স্বীকারোক্তি মোতাবেক ইংরেজি ৩১/০৫/২১ তারিখ রাত্র০১.২৫ মিনিটের সময় মুন্সিগঞ্জ ডিবি পুলিশের একটি টিম আসামিসহ এলাকার।

স্থানীয় লোকজন দের সহায়তায় ঘটনাস্থলে গেলে গ্রেফতারকৃত আসামি নুরমোহাম্মদ নিজ হাতে মাটির নিচ থেকে তার রেখে দেওয়া অস্ত্রটি বের করে দেয়। সেই মোতাবেক তার কাছ থেকে অস্ত্র উদ্ধার পূর্বক ডিবি পুলিশ অস্ত্রটি হেফাজতে নেয় ।

এই সংক্রান্তে মুন্সিগঞ্জ সদর থানায় একটি নিয়মিত অস্ত্র মামলা রুজু করা হয়েছে ।পূর্বের মামলার অপর আসামি খোকন(২৮) পিতা নূর হোসেন গ্রাম পূর্ব শিলমন্দি কে ইতিপূর্বে ০৮/০৭/২০২০তারিখ খোকনের জবানবন্দি মোতাবেক তার কাছে থাকা ঘটনার সময় ব্যবহৃত একটি একনলা বন্দুক উদ্ধার করা হয়েছে। এই সংক্রান্ত অপর একটি অস্ত্র মামলা মুন্সীগঞ্জের সদর থানায় রজু করা হয়েছে ।

গ্রেফতারকৃত আসামি নূর মোহাম্মদ ইংরেজি ৩১/০৫/২১ তারিখে পূর্বের মামলার ঘটনার বিবরণ, তার অপরাপর সহযোগীদের নাম এবং ব্যবহৃত অস্ত্র সংক্রান্তে সকল বিষয় স্বীকার করে বিজ্ঞ আদালতে কার্যবিধির ১৬৪ ধারা মোতাবেক দোষ স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে।

সেই মোতাবেক তার বিরুদ্ধে বিধি মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। বর্তমানে গ্রেফতারকৃত আসামি নূর মোহাম্মদকে বিজ্ঞ আদালত জেলহাজতে প্রেরণ করেছেন। গ্রেফতারকৃত আসামি নূর মোহাম্মদ বর্তমানে মুন্সিগঞ্জ জেলা কারাগারে আটক আছে।

আসামি নূর মোহাম্মদ পূর্বের মামলার ঘটনা ,বর্তমান অস্ত্র মামলার ঘটনা ,তার অপরাপর সহযোগী এবং এলাকার অস্ত্রধারী সন্ত্রাসীদের বিষয়ে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য প্রদান করেছে। যা তদন্তপূর্বক যাচাই-বাছাই করা হইতেছে। ঘটনায় ব্যবহৃত অস্ত্র উদ্ধার ও পলাতক আসামিদের কে গ্রেফতার করার জোর প্রচেষ্টা অব্যাহত আছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ