1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ০৪ জুলাই ২০২২, ১২:০৪ পূর্বাহ্ন
শিরোনাম:
কুষ্টিয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে মাদক ব্যবসায়ী বাপ্পি আটক। ভেড়ামারায় জমি জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে ভাই ও বোনজামাইয়ের বিরুদ্ধে মিথ্যা ডাকাতির অভিযোগ টাকার অভাবে চিকিৎসা বন্ধ কিডনি রোগে আক্রান্ত শিশু আয়শা মনির।  জুলাই মাসে হচ্ছেনা এসএসসি ও সমমান পরীক্ষা বোয়ালমারীতে ট্রাকের চাপায় মা-মেয়ে নিহত ইসলাম ধর্ম গ্রহণ করায়  টাঙ্গাইলের এক শিক্ষার্থীকে প্রাণনাশের হুমকির অভিযোগ। বঙ্গবন্ধু সেতুর উপর দাড়িয়ে থাকা পিকআপকে অপর পিকআপের ধাক্কা, চালক নিহত। শিক্ষক হত্যা ও লাঞ্চিত করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা। বঙ্গবন্ধু সেতুর উপর দাড়িয়ে থাকা পিকআপকে অপর পিকআপের ধাক্কা, চালক নিহত। দশমিনায় অবৈধ বালু উত্তোলনে তিনটি বলগেট আটক ও তিনজকে জরিমানা।

আরএমপি কমিশনারের পক্ষ থেকে ১০০ জনের মাঝে বিনামুল্যে হেলমেট বিতরণ করা হয়েছে

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২২ জুন, ২০২২
রাজশাহী ব্যুরোঃ রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক এর পক্ষ থেকে বিনামুল্যে  হেলমেট বিতরণের ধারাবাহিক কার্যক্রমের দ্বিতীয় দিনের মত হেলমেট বিতরণ করা হয়েছে।
২২ জুন (বুধবার) বিকেল সাড়ে ৫ টায় নগরীর কামরুজ্জামান হেনা চত্বর (রেলগেট), জিরোপয়েন্ট ও বঙ্গবন্ধু চত্বরে (সিএন্ডবি মোড়) এই বিনামূল্যে হেলমেট বিতরণ করেন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক। এ সময় কমিশনার মহোদয় মটর সাইকেলের লাইসেন্স ও ড্রাইভিং লাইসেন্স  পরিক্ষা করেন এবং হেলমেট দেন।
এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) সুজায়েত ইসলাম ও অতিরিক্ত পুলিশ কমিশনার আব্দুল মজিদ, ট্রাফিক বিভাগের ডেপুটি কমিশনার (ডিসি) অনির্বান চাকমা, বোয়ালিয়া জোনের ডেপুটি কমিশনার (ডিসি) সাজিদ হোসেন। মহানগর ট্রাফিক বিভগের ট্রাফিক ইন্সপেক্টর (টিআই-১) আতাউল আল কোরাইশী। ট্রফিক ইন্সপেক্টর আতাউল আল কোরাইশী’র সার্বিক পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে পুলিশ কমিশনার বলেন, রাজশাহীতে প্রায় ৫০% মানুষ এখনো হেলমেট পরতে আগ্রহী নয়। এই অনাগ্রহী মানুষকে হেলমেট ব্যবহারে আগ্রহী করে তুলতে এই বিনা মুল্যে হেলমেট বিতরণ করা হচ্ছে। এরপরও যদি হেলমেট না পরে তাহলে ডিজিটাল ট্রাফিক আইনে সর্বনিম্ন জরিমানা ৫০০০ হাজার টাকা করা হবে। এছাড়াও ট্রাফিক আইন মানতে সকলকে বিভিন্ন পরামর্শ দেন।
এসময় অন্যানদের মাঝে উপস্থিত ছিলেন মহনগর ট্রাফিকের সকল টিআই, সার্জেন্ট সচেতন নাগরিকসহ অনেকেই।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ