1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
আরএমপি কমিশনারের পক্ষ থেকে ১০০ জনের মাঝে বিনামুল্যে হেলমেট বিতরণ করা হয়েছে - dailynewsbangla
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ১০:৫২ পূর্বাহ্ন
শিরোনাম:
সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন আ. লীগের মনোনয়ন প্রত্যাশী ব্যারিস্টার রাকিব বোয়ালমারীতে নুপুর হত্যা মামলার দ্বিতীয় আসামি ৪৯ দিনপর গ্রেপ্তার সালথায় বেগম রোকেয়া দিবস উদযাপিত বোয়ালমারীতে রেলে কাটা পড়ে নারীর মৃত্যু প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি – আলফাডাঙ্গায়  বিএনপি  কর্মী  আটক কসবায় সাবেক চেয়ারম্যানের বিরুদ্ধে ৩ লক্ষ টাকার গাছ কর্তনের অভিযোগ  সালথায় অসহায় দুঃস্থদের মাঝে জেলা পরিষদের ত্রাণ বিতরণ বোয়ালমারীতে ইউপি সদস্যকে মারধরের ঘটনায় মামলা আ’লীগ নেতা গ্রেপ্তার বোয়ালমারীতে বৌ নিয়ে মারামারির ঘটনায় ১৮ জনের নামে মামলা ৮ ডিসেম্বর দৌলতপুর পাক হানাদার মুক্ত দিবস

আরএমপি কমিশনারের পক্ষ থেকে ১০০ জনের মাঝে বিনামুল্যে হেলমেট বিতরণ করা হয়েছে

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২২ জুন, ২০২২
রাজশাহী ব্যুরোঃ রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক এর পক্ষ থেকে বিনামুল্যে  হেলমেট বিতরণের ধারাবাহিক কার্যক্রমের দ্বিতীয় দিনের মত হেলমেট বিতরণ করা হয়েছে।
২২ জুন (বুধবার) বিকেল সাড়ে ৫ টায় নগরীর কামরুজ্জামান হেনা চত্বর (রেলগেট), জিরোপয়েন্ট ও বঙ্গবন্ধু চত্বরে (সিএন্ডবি মোড়) এই বিনামূল্যে হেলমেট বিতরণ করেন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক। এ সময় কমিশনার মহোদয় মটর সাইকেলের লাইসেন্স ও ড্রাইভিং লাইসেন্স  পরিক্ষা করেন এবং হেলমেট দেন।
এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) সুজায়েত ইসলাম ও অতিরিক্ত পুলিশ কমিশনার আব্দুল মজিদ, ট্রাফিক বিভাগের ডেপুটি কমিশনার (ডিসি) অনির্বান চাকমা, বোয়ালিয়া জোনের ডেপুটি কমিশনার (ডিসি) সাজিদ হোসেন। মহানগর ট্রাফিক বিভগের ট্রাফিক ইন্সপেক্টর (টিআই-১) আতাউল আল কোরাইশী। ট্রফিক ইন্সপেক্টর আতাউল আল কোরাইশী’র সার্বিক পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে পুলিশ কমিশনার বলেন, রাজশাহীতে প্রায় ৫০% মানুষ এখনো হেলমেট পরতে আগ্রহী নয়। এই অনাগ্রহী মানুষকে হেলমেট ব্যবহারে আগ্রহী করে তুলতে এই বিনা মুল্যে হেলমেট বিতরণ করা হচ্ছে। এরপরও যদি হেলমেট না পরে তাহলে ডিজিটাল ট্রাফিক আইনে সর্বনিম্ন জরিমানা ৫০০০ হাজার টাকা করা হবে। এছাড়াও ট্রাফিক আইন মানতে সকলকে বিভিন্ন পরামর্শ দেন।
এসময় অন্যানদের মাঝে উপস্থিত ছিলেন মহনগর ট্রাফিকের সকল টিআই, সার্জেন্ট সচেতন নাগরিকসহ অনেকেই।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ