1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০১:০২ পূর্বাহ্ন
শিরোনাম:
দৌলতপুর সীমান্তে বিজয়া দশমীকে ঘিরে দুই বাংলার মিলন মেলা এমপি’র বাসা থেকে চুরি করে পালিয়ে যাওয়া গৃহকর্মী দশমিনায় ৯ দিনপর আটক  রাজশাহীতে যাত্রা শুরু করলো “রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরাম” নাগরপুর উপজেলাধীন বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন জননন্দিত নেতা তারেক শামস খান হিমু। বোয়ালমারীতে ডিসির পূজামন্ডপ পরিদর্শন রাকাব স্থানীয় মুখ্য কার্যালয়ে মাসব্যপী আমানত সংগ্রহ-২০২২ এর উদ্বোধন পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলগের চেয়ারম্যান প্রার্থীর দশমিনা উপজেলায় মতবিনিময় সভা দশমিনায় জাতীয় কন্যা দিবস উদযাপন দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী। দৌলতপুর দেওয়ানী আদালত পরিদর্শন করলেন বিচারপতি মোস্তাফিজুর রহমান

ইসলামী শাসনতন্ত্র দশমিনার উপজেলা শাখার সভাপতিকে ১ মাসের সাজা।

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২১ মে, ২০২২

 

মোঃবেল্লাল হোসেন
দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি

পটুয়াখালী দশমিনা উপজেলায় অ-বৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানে সরকারি কাজে বাধাদানে ইসলামী শাসনতন্ত্রের সভাপতির ১ মাসের সাজা দানের ঘটনা ঘটে ।
সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, উপজেলায় বিভিন্ন ইউনিয়নের বাজার, রস্তাা ও বাসস্ট্যান্ডে অবৈধ দখল করে ব্যবসা পরিচালনা করে আসছে কিছু অসাধু ব্যবসায়ীরা। এ দখলকে কেন্দ্র করে সাধারন জনগনের চলাচলে ভোগান্তি ও যান চলাচলে ঘটে দূর্ঘটনা। ২০ মে রোজ শুক্রবার সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আদলাতের বিচারক মো.মহিউদ্দিন আল হেলাল অবৈধ স্থাপনা ও ফুটপাত উচ্ছেদের অভিযান পরিচালনা করেন। অবৈধ উচ্ছেদ অভিযান পরিচালনার সময় মজিবুর রহমান আজবাহর প্যাদা নামিও এক মৎস্য ব্যবসায়ী ও ইসলামী শাসনতন্ত্র আন্দোলন দশমিনা শাখার সভাপতি কর্তব্যরত এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটের সরকারি কাজে বাধা প্রদান করেন এবং অসৌজন্যমূলক আচরন করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও এক্সিকিউটিভ ম্যাজস্ট্রেট মো.মহিউদ্দিন আল হেলাল বলেন, সরকারি জায়গা দখল করে দশমিনা সদর ও বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন বাজার, রাস্তাা, ব্রীজের ঢাল দখল করে অবৈধভাবে দোকান পরিচালনা করে আসছে কিছু অসাধুব্যবসায়ীরা।এতে করে যানজট, জনগন চলাচলে ভোগান্তি সহ দৈনিক দূর্ঘটনা গটছে। ২০ মে রোজ শুক্রবার সন্ধ্যায় অবৈধ দখল উচ্ছেদ করতে গেলে মজিবর রহমান আজবাহার প্যাদা সরকারি কাজে বাধা প্রদান করে। সরকারি কাজে বাধাপ্রদানে মোঃ মজিবুর রহমান আজবাহার প্যাাকে আটক কাটা হয় এবং ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে জেলহাজতে প্রেরন কার হয়। তিনি আরো বলে অবৈধ উচ্ছেদ কাজ অব্যহত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ