1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৫:১০ পূর্বাহ্ন
শিরোনাম:
কুষ্টিয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে মাদক ব্যবসায়ী বাপ্পি আটক। ভেড়ামারায় জমি জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে ভাই ও বোনজামাইয়ের বিরুদ্ধে মিথ্যা ডাকাতির অভিযোগ টাকার অভাবে চিকিৎসা বন্ধ কিডনি রোগে আক্রান্ত শিশু আয়শা মনির।  জুলাই মাসে হচ্ছেনা এসএসসি ও সমমান পরীক্ষা বোয়ালমারীতে ট্রাকের চাপায় মা-মেয়ে নিহত ইসলাম ধর্ম গ্রহণ করায়  টাঙ্গাইলের এক শিক্ষার্থীকে প্রাণনাশের হুমকির অভিযোগ। বঙ্গবন্ধু সেতুর উপর দাড়িয়ে থাকা পিকআপকে অপর পিকআপের ধাক্কা, চালক নিহত। শিক্ষক হত্যা ও লাঞ্চিত করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা। বঙ্গবন্ধু সেতুর উপর দাড়িয়ে থাকা পিকআপকে অপর পিকআপের ধাক্কা, চালক নিহত। দশমিনায় অবৈধ বালু উত্তোলনে তিনটি বলগেট আটক ও তিনজকে জরিমানা।

উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১

মোঃ বেল্লাল হোসেন:  পটুয়াখালী দশমিনা উপজেলা আওয়ামীলীগের সন্ধ্যা ৭ টায় উপজেলা কার্য়ালয় বর্ধিত সভার আয়োজন করা হয়। এ সভায় উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য এস এম শাহজাদা এমপি, উপজেলা
আওয়ামীলীগের সভাপতি আবদুল আজিজ, সাধারন সম্পাদক এ্যাড. ইকবাল হোসেন সহ উপজেলা আওয়ামীলগের নবগঠিত নেতৃবৃন্দ।

আরো উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ,স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামীলীগ,মৎস্যজীবী লীগ,ছাত্রলগের নেতৃবৃন্দ। উপজেলা নির্বাচনকে কেন্দ্রকরে এ সভার আয়োজন করা হয়। বক্তারা উপজেলার দশমিনা ইউনিয়ন ও বেতাগী সানকিপুর ইউনিয়নের মাননীয় প্রধানমন্ত্রী শেখ
হাসিনার নির্বাচিত নৌকা প্রতিক প্রার্থীদের বিজয়ী করা লক্ষে মতবিনিময়
করেন।

এ সময় স্থানীয় সংসদ সদস্য এস এম শাহজাদা এমপি বলেন, বাংলাদেশ
আওয়ামীলীগ গনতন্ত্রে বিশ্বাসি তাই জনগনের ভোটাধিকা নিশ্চিত করতে কাজ করেন। দুই ইউনিয়নের নৌকার প্রতিকের প্রার্থীকে বিজয়ী করার লক্ষে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের কথা সাধারন ভোটারদের কাছে তুলে ধরতে হবে বলে নির্দেশনা দেন নেতা কর্মীদের।

আমরা সকলে আওয়ামীলীগের উন্নয়নের কথা ভোটারদের কাছে তুলে ধরতে পারলে আমাদের বিজয় নিশ্চিত এবং আমাদের প্রার্থীরা নৌকা প্রতি কে বিপুল পরিমান ভোটে বিজয়ী হবো বলে আশাবাদ ব্যক্ত করেন এবং সকলকে মাঠ পর্যায়ে কাজ করার আহবান জানান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ