1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:৩৬ অপরাহ্ন
শিরোনাম:
যশোরের শার্শার নাভারণে জাতীয় সড়ক দিবস ২০২১ পালিত হয়েছে দশমিনায় ধর্ষনের অভিযোগে আটক ২ ময়মনসিংহে ১৪ কেজী গাঁজা ও ২০ গ্রাম হেরোইনসহ কুখ্যাত ব্যাবসায়ী রতন গ্রেফতার সংবাদ প্রকাশের পর শার্শায় ভিজিডির চাউল আত্বসাতের তদন্ত শুরু উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা শেখ রাসেল দিবসে রাসিকের বর্ণাঢ্য র‌্যালি ও ব্যাতিক্রমি আয়োজন ভাংগা থেকে র‍্যাবের হাতে ইয়াবাসহ বিকাশ প্রতারক চক্রের ২ সদস্য আটক শেখ রাসেল দিবস উদযাপন করলেন পটুয়াখালী মেয়র মহিউদ্দিন আহম্মেদ শার্শায় উপজেলা প্রসাশনের আয়োজনে শেখ রাসেলের জন্মদিন পালিত কমলগঞ্জে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে, আলোচনা সভা ও পুরুষ্কার বিতরনী অনুষ্টিত

উৎসবমূখর পরিবেশে গোয়ালন্দে শান্তিপূর্ণ ভোট গ্রহন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০

মোজাম্মেল হক, গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি: উৎসবমূখর পরিবেশে বৃহস্পতিবার রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদের উপ-নির্বাচনের ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে। জাল ভোট দেয়ার চেষ্টাকালে উপজেলার উজানচর ইউনিয়নের ১নং ওয়ার্ডের ভোটকেন্দ্র থেকে উজ্জল নামের এক স্কুল ছাত্রকে আটক করা হয়। ওই ভোটকেন্দ্রের প্রিজাইডিং অফিসার ও উপজেলা সমবায় অফিসার বিএম নাজমুল হুদা জানান, জাল ভোট দেয়ার চেষ্টাকালে ওই কিশোরকে আটক করা হয়েছে।

উপ-নির্বাচনে আওয়ামী লীগ, বিএনপিসহ ৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এরা হলেন, মতাশীন আওয়ামী লীগের মোঃ মোস্তফা মুন্সির (নৌকা), বিএনপির ইঞ্জিঃ মাহবুব আলম শাহিন (ধানের শীষ), প্রায়ত উপজেলা চেয়ারম্যান এবিএম নুরল ইসলামের ছেলে সতন্ত্র প্রার্থী ডাঃ মোঃ আরিফুজ্জামান (ঘোড়া), সাবেক ভাইস চেয়ারম্যান গোলাম মাহবুব রব্বানী (আনারস) ও সুলতান শেখ (মোটর সাইকেল)। বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিরতিহীন ভাবে বিকেল ৫টা পর্যন্ত ভোট গ্রহন চলে। ভোটকেন্দ্রে ভোটারের উপস্থিতি ছিল খুবই কম।

নির্বাচনে ৩৫টি ভোট কেন্দ্রে উপজেলার ৯১ হাজার ৪৪০ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবে। এরমধ্যে পুরুষ ৪৬ হাজার ৮৫ জন ও ৪৫ হাজার ৩৫৫ জন নারী ভোটার রয়েছে। নির্বাচন অবাদ, সুষ্ঠ ও নিরপে করতে প্রতিটি কেন্দ্রে পর্যাপ্ত পরিমান আইন শৃঙ্খলা বাহিনী সদস্য মোতায়েন রয়েছে এবং রয়েছে স্ট্রাইকিং ফোর্সসহ টহল টিম ও নির্বাহী ম্যাজিস্ট্রেট। জানাগেছে, একটি পৌরসভা ও চারটি ইউনিয়ন নিয়ে গঠিত গোয়ালন্দ উপজেলা। উপজেলা পরিষদ চেয়ারম্যান এবিএম নুরুল ইসলামের মৃত্যুতে উপজেলায় চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের সুযোগ সৃষ্টি হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ