1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৫:৩১ পূর্বাহ্ন
শিরোনাম:
কুষ্টিয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে মাদক ব্যবসায়ী বাপ্পি আটক। ভেড়ামারায় জমি জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে ভাই ও বোনজামাইয়ের বিরুদ্ধে মিথ্যা ডাকাতির অভিযোগ টাকার অভাবে চিকিৎসা বন্ধ কিডনি রোগে আক্রান্ত শিশু আয়শা মনির।  জুলাই মাসে হচ্ছেনা এসএসসি ও সমমান পরীক্ষা বোয়ালমারীতে ট্রাকের চাপায় মা-মেয়ে নিহত ইসলাম ধর্ম গ্রহণ করায়  টাঙ্গাইলের এক শিক্ষার্থীকে প্রাণনাশের হুমকির অভিযোগ। বঙ্গবন্ধু সেতুর উপর দাড়িয়ে থাকা পিকআপকে অপর পিকআপের ধাক্কা, চালক নিহত। শিক্ষক হত্যা ও লাঞ্চিত করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা। বঙ্গবন্ধু সেতুর উপর দাড়িয়ে থাকা পিকআপকে অপর পিকআপের ধাক্কা, চালক নিহত। দশমিনায় অবৈধ বালু উত্তোলনে তিনটি বলগেট আটক ও তিনজকে জরিমানা।

ওসি কে ফুলেল শুভেচ্ছা জানালো উপজেলা মাদক ও বাল্যবিবাহ প্রতিরোধ কমিটি

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০
৬ নভেম্বর সন্ধ্যায় সাপাহার উপজেলা মাদক ও বাল্যবিবাহ প্রতিরোধ কমিটির পক্ষ থেকে নবাগত ওসি তারেকুর রহমান সরকার কে ফুলেল শুভেচ্ছা দেন কমিটির নেতৃবৃন্দ।

আবু বক্কার, সাপাহার( নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে নবাগত ওসি কে ফুলেল শুভেচ্ছা জানালো উপজেলা মাদক ও বাল্যবিবাহ প্রতিরোধ কমিটি। ৬ নভেম্বর সন্ধ্যায় সাপাহার উপজেলা মাদক ও বাল্যবিবাহ প্রতিরোধ কমিটির পক্ষ থেকে নবাগত ওসি তারেকুর রহমান সরকার কে ফুলেল শুভেচ্ছা দেন কমিটির নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন ওসি তদন্ত আল-মাহমুদ, মাদক ও বাল্যবিবাহ প্রতিরোধ কমিটির সভাপতি ও প্রধান শিক্ষক বাসেদ আলী, সহ- সভাপতি ও প্রভাষক শামিম পারভেজ, সাধারন সম্পাাদক ও সহ- শিক্ষক সাংবাদিক জুয়েল রহমান, সাংগঠনিক সম্পাাদক মাহবুব রহমান শাহ, সদস্য ও সহ- শিক্ষক আ: মতিন, সদস্য নুরেজান্নাত ময়না,সদস্য রানী সাগর প্রমুখ। ফুলের শুভেচ্ছা বিনিময় শেষে ওসি তারেকুর রহমান সরকার বলেন মাদক ও বাল্যবিবাহ প্রতিরোধে সাপাহার থানার সকল সদস্য আপনাদের সার্বিক সহযোগিতা করবে বলে জানিয়েছেন তিনি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ