1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৯:৪৫ অপরাহ্ন

কবিতার খোঁজে সম্মাননা পেলেন ১০ তরুণ কবি

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭
ফাইল ছবি

তরুণ কবি ও কবিতা নিয়ে র’দিয়া আইএনসি এবং কথা কবিতা আবৃত্তির উদ্যোগে ব্যতিক্রমী আয়োজন ‘কবিতার খোঁজে-২০১৭’। সারা দেশ থেকে পাঠানো তরুণ কবিদের ১০টি কবিতা নির্বাচিত করেন জুরি বোর্ড। আয়োজনের সমাপ্তি টানা হয় ১৭ নভেম্বর সন্ধ্যায় ৬টায় ঢাকার দীপনপুরে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতিসত্তার কবি মুহম্মদ নূরুল হুদা। বিশেষ অতিথি ছিলেন আবৃত্তিশিল্পী অধ্যাপক রূপা চক্রবর্তী ও জলধি সম্পাদক কবি নাহিদা আশরাফী। বক্তব্য রাখেন র’দিয়া আইএনসি’র প্রধান নির্বাহী সৈয়দ রবিউস সামস, কথা কবিতা আবৃত্তি’র সমন্বয়ক নাজমুল আহসান।

‘কবিতার খোঁজে’র নির্বাচিত কবিরা হলেন- প্রবাল কুমার দাস, বাপ্পি ভূষণ, মোহনা, জেমস আনজুস, মাহবুব রহমান, উজ্জ্বল বাইন, আশিক মিল্টন সরকার, আরিফ শামসুল, মাসুমা রুনা এবং অনিকেত রাজেশ। নির্বাচিত কবিদের হাতে ক্রেস্ট এবং সম্মাননা সনদসহ স্মারক গ্রন্থ তুলে দেওয়া হয়।

সবশেষে আবৃত্তি করেন ড. শাহাদাত হোসেন নীপু, একেএম সামছুদ্দোহা, ফয়জুল্লাহ সাইদ, নাজমুল আহসান, মাসুম আজিজুল বাসার, আবু নাসের মানিক, আহমেদ শিপলু, তামান্না সারোয়ার নীপা, সিদ্দিকুর রহমান পারভেজ, অম্লান দত্ত অভি, এনাম আজিজুল ইসলাম, কাজী বুশরা আহমেদ তিথি, মিসবাহিল মোকার রাবিন, মাহফুজা আকতার, পলি পারভীন, খালেদ হাসান মুন, খোশনূর তাবাসসুম, শেখ সাদী মারজান, আলমগীর ইসলাম শান্ত।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ