1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শনিবার, ০২ জুলাই ২০২২, ০৬:১০ অপরাহ্ন
শিরোনাম:
শিক্ষক হত্যা ও লাঞ্চিত করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা। বঙ্গবন্ধু সেতুর উপর দাড়িয়ে থাকা পিকআপকে অপর পিকআপের ধাক্কা, চালক নিহত। দশমিনায় অবৈধ বালু উত্তোলনে তিনটি বলগেট আটক ও তিনজকে জরিমানা। দৌলতপুরের নির্মাণাধীন বিল্ডিং ভাংচুর : আহত ২ গৌরবোজ্জ্বল অতীত নিয়ে ১০২ বর্ষে ঢাবি। নাগরপুরে মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা ভেড়ামারা পৌর এলাকার রাস্তা ধ্বংসকারীকে অবিলম্বে গ্রেফতারের দাবিতে বাংলার মাটি রক্ষা জাতীয় কমিটির মানববন্ধন মোহনপুরে নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের “বিধি ও প্রবিধিমালার প্রয়োগ” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত  দশমিনায় চাঞ্চল্যকর রমেন আত্মহত্যায় প্ররোচনা মামলায় মূল আসামীসহ গ্রেফতার ৫ ভেড়ামারায় কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

কষ্টের নির্মাম যন্ত্রণায় নিঃস্ব একই পরিবারের ৩ প্রতিবন্ধীর মা সেলেমা বেগম

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০
পটুয়াখালীর দশমিনা উপজেলায় ০৪নং ইউনিয়নের ০৩নং ওয়ার্ডে বসবাস রত মৃত.মো:সুলতান মোল্লার তিন প্রতিবন্ধী ছেলে আসহায় দিন পার করছে।

দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর দশমিনা উপজেলায় ০৪নং ইউনিয়নের ০৩নং ওয়ার্ডে বসবাস রত মৃত.মো:সুলতান মোল্লার তিন প্রতিবন্ধী ছেলে আসহায় দিন পার করছে। প্রতক্ষ ভাবে জানাজায় ০৩নং ওয়ার্ডে বাসিন্দা মৃত মো: সুলতান মোল্লা একবছর আগে দুরারগ্য ব্যাধিতে ঢাকায় চিকিৎসা অবস্থায় মারা জায়। পিতার অসুস্থ্যতার খবরে মেঝো ছেলে মো: সাগর মোল্লা (২০) দেখতে গেলে ঢাকায় গাড়ীর ধক্কায় পঙ্গুহয়ে যায়।

বড় ছেলে মোঃ শাওন (২২) ও ছোঠ ছেলে মো: মেহেদী(১২) জন্মগত ভাবে প্রতিবন্ধী। উক্ত পরিবারের সম্ভল বলতে মাথা গোজার মতো একটুকরো ভিটে। মৃত.মো:সুলতান মোল্লার স্ত্রী মোসা: সেলেমা আক্তার সংসার পরিচালোনায় দিন দিন অসহায় হয়ে পড়ছেন। তিন প্রতিবন্ধী ছেলের ভরন পোষনে আজ তিনি নিঃস্ব স্থানীয় লোকদের সাহায্য সহযোগিতায় কোনরকম দিন পার করেছে সেলেমা বেগম। সোস্যাল মিডিয়ায় এ্যাড. ইকবাল হোসেন সেলেমা বেগমের পরিবারের জন্য সাহয্যের একটি পোস্ট দিলে দশমিনা উপজেলার বিভিন্ন শ্রেনী পেশার লোক সেলেমা বেগমের পরিবারের সাহায্যে এগিয়ে আসেন।

এলকার সাবেক ইউনিয়ন পরিষদ সদস্য মোঃ মোসলেম উদ্দিন বলেন, আমি মেম্বার থাকাকালিন সময় সরকারের বিভিন্ন সহায়তা দিতাম বর্তমানে পরিবারটি মানোবেতর জীবন যাপন করছে। এভাবে কতদিন চলে তিনি বলেন, মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার কাছে ঔপরিবারের জন্য একটি স্থায়ী ব্যবস্থার আবেদন জানাই। কস্টের নির্মম যন্ত্রনায় নিঃস্ব কন্ঠে সেলেমা বেগম বলেন, আমার আর বাচাঁর শখ নাই ছোট ছেলে ও বড় ছেলে মনে হয় বিনা চিকিৎসায় মারা যাবে। আমার তিনটি প্রতিবন্ধী সন্তান নিয়ে কি না খেয়ে, বিনা চিকিৎসায় থাকবো আমাগোরে শেখ হাসিনা কি দেখতে পাননা।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ