1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০১:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম:
দৌলতপুর সীমান্তে বিজয়া দশমীকে ঘিরে দুই বাংলার মিলন মেলা এমপি’র বাসা থেকে চুরি করে পালিয়ে যাওয়া গৃহকর্মী দশমিনায় ৯ দিনপর আটক  রাজশাহীতে যাত্রা শুরু করলো “রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরাম” নাগরপুর উপজেলাধীন বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন জননন্দিত নেতা তারেক শামস খান হিমু। বোয়ালমারীতে ডিসির পূজামন্ডপ পরিদর্শন রাকাব স্থানীয় মুখ্য কার্যালয়ে মাসব্যপী আমানত সংগ্রহ-২০২২ এর উদ্বোধন পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলগের চেয়ারম্যান প্রার্থীর দশমিনা উপজেলায় মতবিনিময় সভা দশমিনায় জাতীয় কন্যা দিবস উদযাপন দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী। দৌলতপুর দেওয়ানী আদালত পরিদর্শন করলেন বিচারপতি মোস্তাফিজুর রহমান

কালাইয়া টু নাজিরপুর নৌ রুটের লঞ্চ এর চলাচল বন্ধ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ জুন, ২০২২

মোঃ মাসুদ রানা, বাউফলঃ পটুয়াখালীর বাউফলের সবচেয়ে জনপ্রিয় নৌরুট কালাইয়া লঞ্চঘাট। এই লঞ্চঘাট দিয়ে প্রতিদিন প্রায় দুই হাজার মানুষ নৌরুটে চলাচল করেন। এর মধ্যে প্রতিদিন কয়েক শত মানুষ এই রুট থেকেই ভোলার সাথে যাতায়াত করে।

কিন্তু বৃহস্পতিবার (২ জুন) সকাল থেকে কালাইয়া-নাজিরপুর নৌপথে সব কয়টি লঞ্চ চলাচল বন্ধ রয়েছে। বৃহস্পতিবার (২ জুন) বিকেলে লঞ্চ ঘাট এলাকায় গিয়ে সরেজমিনে দেখা যায়, অনেক যাত্রী এসে ভীর করছেন আবার অনেকে হঠাৎ লঞ্চ বন্ধ থাকায় ফিরে যাচ্ছেন।

ভোলার লালমোহনের নাজিরপুর লঞ্চঘাটের ইজারাদার অতিরিক্ত বাদিং টাকা দাবি করার কারণেই মুলত লঞ্চ চলাচল বন্ধ রাখা হয়েছে বলে জানা যায়।

এম এল ভাই ভাই পরিবহনের মাস্টার মোঃ বাবুল (৬০) জানান,ইজারাদারের জোর-জুলুম ও অতিরিক্ত টাকা আদায়ের ফলে আজকে সারাদিন মালিকপক্ষ লঞ্চ চলাচল বন্ধ রেখেছেন। আগামীকালকেও বন্ধ থাকবে কিনা জানতে চাইলে বলেন, এ বিষয়ে মালিকপক্ষ এখনও কোনো সিদ্ধান্ত নেয়নি।

কালাইয়া বাজার করতে এসে নাজিরপুর ফিরে যাওয়ার জন্য কালাইয়া লঞ্চঘাট আসেন মোঃ আবু জাকারিয়া হাওলাদার (৪৫)। তিনি জানান, সকালে নাজিরপুর থেকে কালাইয়া আসছিলাম বাজার করতে ।

কিন্তু এখন লঞ্চ বন্ধ থাকায় যেতে পারছি না। এ বিষয়ে লঞ্চ মালিকদের পক্ষে মোঃ ইফতিকার হোসাইন ইফতি বলেন,ঘাট ইজারাদার কর্তৃক(নাজিরপুর লঞ্চঘাট লালমোহন) অতিরিক্ত বাদিং টাকা দাবি করার কারণে আগামীকাল সকাল থেকে কালাইয়া-নাজিরপুর নৌ পথে লঞ্চ চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে মালিকপক্ষ। এমনকি আজকেও বন্ধ রাখা হয়েছে।কালাইয়া টু নাজিরপুর নৌ রুটের ১ তলা লঞ্চ এর চলাচল বন্ধ করে দিয়েছেন মালিক পক্ষ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ