1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৮:০২ পূর্বাহ্ন
শিরোনাম:
সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।  রাজশাহী জেলার শ্রেষ্ট  সাব-ইন্সপেক্টর নির্বাচিত বাঘা থানার এস আই তৈয়ব  রাজধানীর ১৯ স্থানে বসবে পশুর হাট। আগামী ২ বছরের মধ্যে পৃথিবী হবে ডাটা নির্ভর : টেলিযোগাযোগ মন্ত্রী। নাগরপুরে ভোক্তা অধিকারের অভিযানে ৪৭৫২ লিটার তেল জব্দ ও ন্যায্য মূল্যে তেল বিক্রির নির্দেশ মণিরামপুরে মাদ্রাসার নির্মাণাধিন ৪তলা ভবনের ছাদ থেকে কাঠ পড়ে শিক্ষার্থী আহত সরকারকে ব্যর্থতার দায় নিয়ে পদত্যাগ করা উচিত, বিএনপি চেয়ারপার্সন উপদেষ্টা মিনু রাজশাহীর পবায় সড়ক দুর্ঘটনায় ঝরে গেল তিনটি প্রাণ 

কুষ্টিয়া”র খলিসাকুন্ডি গার্ডার ব্রীজের উদ্বোধন করেন, এমপি বাদশাহ্

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৪ মার্চ, ২০২১
গার্ডার ব্রীজের নির্মাণ কাজের উদ্বোধন করেন- কুষ্টিয়া-১ (দৌলতপুর আসনের) সংসদ সদস্য এ্যাড. আঃকাঃমঃ সরওয়ার জাহান বাদশাহ্।

খলিসাকুন্ডি মাথা ভাঙ্গা নদীর উপর গার্ডার ব্রীজের উদ্বোধন ​করলেন এমপি বাদশাহ্।


ডেইলি নিউজ বাংলা ডেক্স: কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার খলিসাকুন্ডি গ্রামে মাথা ভাঙ্গা নদীর উপর গার্ডার ব্রীজের উদ্বোধন করা হয়েছে। বুধবার (২৪ মার্চ) সকালে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর(এলজিইডি)এর বাস্তবায়নে প্রায় ৬কোটি টাকা ব্যয়ে উপজেলার খলিসাকুন্ডি গ্রামে ২৬০০ মিটার চেইনেজে মাথা ভাঙ্গা নদীর উপর ৯০মিটার পিএসসি গার্ডার ব্রীজের নির্মাণ কাজের উদ্বোধন করেন- কুষ্টিয়া-১ (দৌলতপুর আসনের) সংসদ সদস্য এ্যাড. আঃকাঃমঃ সরওয়ার জাহান বাদশাহ্।

 

উদ্বোধন শেষে সংক্ষিপ্ত আলোচনা সভায় খলিসাকুন্ডি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সিরাজুল বিশ্বাস এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন -উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার, উপজেলা ভাইস চেয়ারম্যান সাক্কীর আহমেদ,মহিলা ভাইস চেয়ারম্যান সোনালী খাতুন আলেয়া, উপজেলা প্রকৌশলী ইফতেখার উদ্দিন জোয়াদ্দার,

উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সরদার মোঃ তৌহিদুল ইসলাম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক টিপু নেওয়াজ, শিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ মো.ছাদিকুজ্জামান খান সুমন, খলিসাকুন্ডি ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ডা. মোফাজ্জেল হক,জেলা পরিষদের সদস্য মায়াবী রোমান্স মল্লিক, উপজেলা উপ-সহকারী প্রকৌশলী আশরাফুল ইসলাম পুলক সহ স্থানীয় ও উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

এসময় এমপি বলেন, অনেকদিন ধরে একটি ব্রীজের জন্য এলাকার মানুষকে অনেক দুর্ভোগ পোহাতে হয়েছিল। আজ এই ব্রীজ নির্মাণের মাধ্যমে প্রায় হাজার হাজার লোকের যাতায়াতের সুবিধা নিশ্চিত করা হলো।স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর(এলজিইডি)এর বাস্তবায়নে প্রায় ৬ কোটি টাকা ব্যয়ে নির্মিত এ ব্রীজটির ফলে হাজার হাজার মানুষ যাতায়াত সুবিধার আওতায় আসবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ