1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১২:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম:
দৌলতপুর সীমান্তে বিজয়া দশমীকে ঘিরে দুই বাংলার মিলন মেলা এমপি’র বাসা থেকে চুরি করে পালিয়ে যাওয়া গৃহকর্মী দশমিনায় ৯ দিনপর আটক  রাজশাহীতে যাত্রা শুরু করলো “রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরাম” নাগরপুর উপজেলাধীন বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন জননন্দিত নেতা তারেক শামস খান হিমু। বোয়ালমারীতে ডিসির পূজামন্ডপ পরিদর্শন রাকাব স্থানীয় মুখ্য কার্যালয়ে মাসব্যপী আমানত সংগ্রহ-২০২২ এর উদ্বোধন পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলগের চেয়ারম্যান প্রার্থীর দশমিনা উপজেলায় মতবিনিময় সভা দশমিনায় জাতীয় কন্যা দিবস উদযাপন দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী। দৌলতপুর দেওয়ানী আদালত পরিদর্শন করলেন বিচারপতি মোস্তাফিজুর রহমান

কুষ্টিয়ায় ট্রেনে কাটা পড়ে এক শিশুর হাত বিচ্ছিন্ন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২

নিজস্ব প্রতিনিধিঃ  কুষ্টিয়ায় ট্রেনে কাটা পড়ে সুরভি (৫) নামে এক শিশুর বাম হাত শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে এবং শিশুটির মা সুমি খাতুন (৩০) গুরুতর আহত হয়েছেন। তারা কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শনিবার (৩ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে কুষ্টিয়া রেলওয়ে ষ্টেশনের কাছে হরিশংকরপুর ধোপাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।আহত সুমি খাতুন কুষ্টিয়া শহরের হাউজিং সি-ব্লকের সাপ্পী ইসলামের স্ত্রী ও তার সন্তান।আহতের স্বজনরা জানান, স্বামীর সঙ্গে সুমির মাঝে মধ্যেই ঝগড়া বিবাদ হতো। শনিবার সকালে পারিবারিক কলহের জের ধরে সুমি খাতুন তার ৫বছর বয়সী মেয়ে সুরভিকে নিয়ে আত্মহত্যার উদ্দেশ্যে চলন্ত ট্রেনের নীচে ঝাঁপ দেয়। এসময় শিশুটির হাত বিচ্ছিন্ন হয়ে যায় এবং এছাড়া মা গুরুতর আহত হোন।

ঘটনাটি নিশ্চিত করে পোড়াদহ রেলওয়ে থানার ওসি মনজের আলী বলেন, সকাল ৮টার দিকে কুষ্টিয়া শহরের হরিশংকরপুর এলাকায় ফরিদপুর থেকে ছেড়ে আসা দর্শনাগামী মালবাহী ট্রেনে কাটা পড়ে শিশুসহ দু’জন আহত হয়েছে। তাদের কুষ্টিয়া জেনারেল হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালে কর্তব্যরত এক চিকিৎসক জানান, গুরুতর আহত অবস্থায় মা ও মেয়েকে আজ সকালে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত শিশুর বাম হাতের কনুইয়ের নীচের অংশ শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। তাদের প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হচ্ছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ