1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৩:২৮ পূর্বাহ্ন
শিরোনাম:
ভেড়ামারায় পদ্মা নদীতে অজ্ঞাত মরদেহ উদ্ধার নোয়াখালীতে সাংবাদিক অনু’র মুক্তির দাবিতে বিএমএসএস এর মানববন্ধন। টাঙ্গাইলের মির্জাপুরে বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষনের ছাপানো অনুলিপি বিতরণ। দশমিনায় অবৈধ স্থাপনা উচ্ছেদ আভিযান টাঙ্গাইলের শিহাব হত্যা মামলায় ৪ আসামির আত্মসমর্পণ, জামিন নামঞ্জুর। কুষ্টিয়ার ভেড়ামারায় সরকারি লীজকূত চন্দনা নদীর জলমহল অবৈধ ভাবে দখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন দৌলতপুরে শিল্পকলা একাডেমির নির্বাহী কমিটি গঠন দশমিনায়  শিক্ষা সপ্তাহ-২০২২ উপলক্ষে  শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান ও  শিক্ষক  শিক্ষার্থীদের মাঝে সন্মননা ক্রেস্ট বিতরন সালথায় সমাজকর্ম ও শিশু সুরক্ষায় সমাজকর্মীদের গুরুত্ব বিষয়ে র‌্যালি  অনুভবে_খুঁজে_ফেরা

কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে গাঁজা সহ আটক ২

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১

কুষ্টিয়া ক্যাম্পের র‌্যাবের একটি চৌকষ অভিযানিক দল অদ্য ১২ জানুয়ারি ২০২০ ইং তারিখ দুপুর ১৩.০০ ঘটিকার সময় ‘‘কুষ্টিয়া জেলার ভেড়ামারা থানাধীন সাতবাড়ীয়া গ্রামস্থ দাস পাড়ার মোড়ে জনৈক জামালের মুদি দোকানের সামনে পাঁকা রাস্তার উপর’’ একটি মাদক অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে গাঁজা-০২ কেজি, মোবাইল ফোন-০২টি, সীমকার্ড-০৪টি, মোটরসাইকে-০১টি ও নগদ-২৩০০/- টাকা সহ ০২ জন আসামী আসামী ১. মোঃ তুহিন আলী (২২), পিতা-মোঃ জহুরুল ইসলাম, সাং-ধরমপুর, থানা-ভেড়ামার, ২। মোঃ রকি ইসলাম (২৩), পিতা-মোঃ আব্দুল্লা প্রামানিক, সাং-হরিপুর (পুরাতন কুষ্টিয়া), থানা-সদর, জেলা-কুষ্টিয়াদ্বয়’কে গ্রেফতার করা হয়।

পরর্বতীতে উদ্ধারকৃত আলামত সহ ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে কুষ্টিয়া জেলার ভেড়ামারা থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে এবং গ্রেফতারকৃত আসামীদ্বয়’কে কুষ্টিয়া জেলার ভেড়ামারা থানায় সোপর্দ করা হয়েছে। উল্লেখ্য যে, এই ধরণের মাদক বিরোধী অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া বদ্ধপরিকর। র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া’কে তথ্য দিন মাদক, অস্ত্রধারী ও জঙ্গীমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ