1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৩:২৪ পূর্বাহ্ন
শিরোনাম:

কোরআন অবমাননার অভিযোগে আটক ১

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৭ জুন, ২০২১

দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর দশমিনায় কোরআন অবমাননার  অভিযোগ ওঠায় গতকাল রোববার থানা পুলিশ নেহার রঞ্জন শিকদার নামের একজনকে আটক করে। আটকব্যাক্তি বেতাগী-সানকিপুর ইউনিয়নের বেতাগী গ্রামের ২নং ওয়ার্ডে নিখিল চন্দ্র শিকদার ছেলে ও শিকদারিয়া মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র নেহার রঞ্জন শিকদার।

এ ঘটনায় বিচারের দাবীতে সকাল ১১টায় স্থানীয়রা জড়ো হলে পুলিশের আশ্বাসে ফিরে যায়।  থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, ফেসবুক অ্যাপসের মাধ্যমে নেহার রঞ্জন শিকদার ৯ জুন কোরআন অবমাননা মূলক পোস্ট করেন।

থানা পুলিশ গতকাল রোববার দুপুরে বেতাগী-সানকিপুর গ্রাম থেকে নেহার রঞ্জন শিকদারকে আটক করে নিয়ে আসে। এ ঘটনায় ওই এলাকার স্থানীয় যুবসমাজ কোরআন অবমাননার বিচারের দাবীতে জড়ো হলে ওসি মো. জসীম, প্রকৌশলী মো. লুৎফর রহমান সরদার ও শিক্ষক মো. মোসলেম উদ্দিন প্রমূখ উপযুক্ত বিচারের আশ্বাস দিলে সবাই ফিরে যায়।

এ ঘটনায় পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহ ও সহকারি পুলিশ সুপার (বাউফল সার্কেল) মো. সাহেদ আহম্মেদ চৌধুরী বিকাল সাড়ে ৫টায় ঘটনাস্থল পরিদর্শণ করেছেন। দশমিনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জসীম জানান, কোরআন অবমাননার অভিযোগ এনে এসআই আব্দুর রহীম বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ