1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৬:৪২ অপরাহ্ন
শিরোনাম:
কুষ্টিয়া দৌলতপুরে এল.জি.এস.পি-র রাস্তার কাজে অনিয়ম কুষ্টিয়া দৌলতপুরে, অ্যানথ্রাক্স রোগে আক্রান্ত ৫ জন রাসিক মেয়রের সহযোগিতায় হুইলচেয়ার পেলেন প্রতিবন্ধী জেসমিন খাতুন আসন্ন উপ-নির্বাচনে মহিলা সমর্থকদের রাসেলের পক্ষে ভোট প্রার্থনা ও পথসভা মহাদেবপুরে তথ্য অফিসের ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্টিত দশমিনায় চলছে পূজা মন্ডপে প্রস্তুুতি, ব্যস্ত সময় পার করছে মৃৎ শিল্পীরা দশমিনায় ইউপি সচিব ও তথ্য সেবক এর বিরুদ্ধে জন্ম সনদে অতিরিক্ত টাকা নেয়ার অভিযোগ দৌলতপুরে বাদশাহ্ এমপি’কে বরণ করতে হাজারো মানুষের ঢল দশমিনায় তানিয়া ধর্ষণ ও হত্যা মামলায় আপীল বিভাগ খুনীদের ফাঁসি বহাল উৎসবমুখর পরিবেশে নওগাঁয় আদিবাসী উড়াও সম্প্রদায়ের ঐতিহ্যবাহী কারাম উৎসব পালিত

গলাচিপায় জোয়ারের পানিতে তলিয়ে গেছে তরমুজ ক্ষেত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১
চাষীদের তরমুজ ক্ষেত তলিয়ে যাওয়ায় অনেক ক্ষতির সম্মুখিন হন কৃষকরা।

শম্ভু সাহা পটুয়াখালী প্রতিনিধি: গলাচিপায় তরমুজ চাষীদের তরমুজ ক্ষেত পূর্ণিমার জোয়ারের অতিরিক্ত পানিতে তলিয়ে গেছে। এ বছর তরমুজের বাম্পার ফলন হলেও বুধবার দুপুরে উপজেলার বিভিন্ন স্থানে বেড়ি বাঁধের বাহিরে আচমকা জোয়ারের পানিতে তরমুজ চাষীদের তরমুজ ক্ষেত তলিয়ে যাওয়ায় অনেক ক্ষতির সম্মুখিন হন কৃষকরা।

কৃষকদের পানির ভিতর থেকে তরমুজ তুলে নিজেদের ক্ষতির হাত থেকে বাঁচার চেষ্টা করছেন। কিন্তু তরমুজ ক্ষেত পানিতে তলিয়ে যাওয়ায় সেখান থেকে আর তরমুজ বিক্রির আশা করতে পারছেন না হতভাগা এই কৃষকরা। লাভের আশা বাদ দিয়ে শুধু তাদের চাষকৃত খরচের টাকার আশা করছেন এখন।

এ বিষয়ে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর জানান, এভাবে আচমকা জোয়ারের পানি আসায় গলাচিপায় ৮০ থেকে ১০০ হেক্টর জমির তরমুজের ক্ষতি হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ