1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১০:৫২ অপরাহ্ন
শিরোনাম:
ভেড়ামারায় পদ্মা নদীতে অজ্ঞাত মরদেহ উদ্ধার নোয়াখালীতে সাংবাদিক অনু’র মুক্তির দাবিতে বিএমএসএস এর মানববন্ধন। টাঙ্গাইলের মির্জাপুরে বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষনের ছাপানো অনুলিপি বিতরণ। দশমিনায় অবৈধ স্থাপনা উচ্ছেদ আভিযান টাঙ্গাইলের শিহাব হত্যা মামলায় ৪ আসামির আত্মসমর্পণ, জামিন নামঞ্জুর। কুষ্টিয়ার ভেড়ামারায় সরকারি লীজকূত চন্দনা নদীর জলমহল অবৈধ ভাবে দখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন দৌলতপুরে শিল্পকলা একাডেমির নির্বাহী কমিটি গঠন দশমিনায়  শিক্ষা সপ্তাহ-২০২২ উপলক্ষে  শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান ও  শিক্ষক  শিক্ষার্থীদের মাঝে সন্মননা ক্রেস্ট বিতরন সালথায় সমাজকর্ম ও শিশু সুরক্ষায় সমাজকর্মীদের গুরুত্ব বিষয়ে র‌্যালি  অনুভবে_খুঁজে_ফেরা

গোদাগাড়ি পৌর মেয়র বাবু আর নেই

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২১ এপ্রিল, ২০২১
রাজশাহীর গোদাগাড়ী পৌরসভার মেয়র মনিরুল ইসলাম বাবু আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহীর গোদাগাড়ী পৌরসভার মেয়র মনিরুল ইসলাম বাবু আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি বুধবার (২১ এপ্রিল) ভোর ৫ টার দিকে ভারতের বেঙ্গালুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। মৃতকালে তার বয়স হয়েছিলো প্রায় ৫৫বছর।

তিনি স্ত্রী, এক মেয়ে, দুই ছেলে, মা , ভাই-বোনসহ অসংখ্য গুণাগ্রাহী রেখে গেছেন। মৃত্যুর বিষয়টি মেয়র বাবুর ভাগ্নে বেঙ্গালুরে অবস্থানরত মির্জা রুমেল নিশ্চিত করেছেন। পারিবারিক সূত্রে জানা যায়, গত ২৮ মার্চ মেয়র মনিরুল ইসলাম বাবু হার্ট জনিত সমস্যার চিকিৎসার জন্য ভারতের বেঙ্গলর উদ্দেশ্যে বাংলাদেশ ত্যাগ করে।

গত ১০ এপ্রিল দিবাগত রাতে হঠাৎ স্ট্রোট করলে আইসিইতে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন। মাঝে কয়েকটাদিন কিছুটা উন্নতি হলেও বুধবার (২১ এপ্রিল) ভোর ৫ টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। নিজ বাড়িতে নিয়ে আসা হলে জানাজা শেষে তাঁকে মহিশালবাড়ি কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হবে।

তার মৃত্যুকে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও তার শুভাকিঙ্খীরা মেয়র বাবুর জন্য দোয়া ও শোক প্রকাশ করেছেন। এছাড়াও বাংলাদেশ আওয়ামীলীগ রাজশাহী জেলার, বিভিন্ন উপজেলার ও সহযোগী সংগঠনের বর্তমান ও সাবেক নেতৃবৃন্দ শোক প্রকাশ ও শোকাত্ন পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ