1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৮:০৫ পূর্বাহ্ন
শিরোনাম:
সামিট এন্ড বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ডে রিয়েল এষ্টেট ক্যাটাগরিতে এমারজিং ডেভেলপার অফ দ্যা ইয়ার পদকপ্রাপ্ত হয়েছে রিয়েল ক্যাপিটা গ্রুপ বোয়ালমারীতে ৪৮ হাজার টাকা হাতিয়ে নিলো বিকাশ চক্র দশমিনায় খালে বিষ প্রয়োগ করে মাছ নিধোন করায় মানববন্ধন। ইনডেমনিটি অধ্যাদেশ : ইতিহাসের কলঙ্কিত অধ্যায়  ফরিদপুরে বিশ্ব নদী দিবস পালন বাবার লাশ বাড়িতে রেখে এস এসসি পরিক্ষা দিলো রানা প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা।  বোয়ালমারীতে দুর্গাপূজা উপলক্ষ্যে থানা পুলিশের মতবিনিময়সভা দশমিনায় নদী দিবস-২০২২ উদযাপন।  নিখোঁজের ২৯ দিনন পর এক নারী বোয়ালমারী থেকে উদ্ধার

চৌধুরী পরিবারের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে উত্তাল দৌলতপুর

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১৪ মে, ২০২২

 

নিজস্ব প্রতিবেদক:কুষ্টিয়ার দৌলতপুরে একটি আওয়ামী রাজনীতির ভরসার জায়গা চৌধুরী পরিবার। ওই পরিবারের সন্তান উপজেলা আওয়ামী লীগের যুগ্ম—সাধারণ সম্পাদক ও হোগলবাড়ীয়া ইউপি চেয়ারম্যান সেলিম চৌধুরী, উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি বুলবুল আহমেদ টোকেন চৌধুরী, উপজেলা আ.লীগের যুব ও ক্রীড়া সম্পাদক আসাদুজ্জামান লোটন চৌধুরী সহ আ.লীগের ২২ নেতা কর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে। শনিবার বিকেল সাড়ে ৪ টায় উপজেলার আল্লারদর্গা হাই স্কুল মাঠে এ কর্মসূচি করা হয়।

উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের আয়োজিত কর্মসূচির শুরুতে উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে আ.লীগ নেতা কর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে আল্লারদর্গা আ.লীগ কার্যালয়ের সামনে থেকে একটি বিশাল বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি গুরুত্বপূর্ণ স্থানগুলো প্রদক্ষিণ করে আল্লারদর্গা হাই স্কুল মাঠে গিয়ে শেষ হয়।

পরে সেখানে আয়োজিত প্রতিবাদ সমাবেশে হোগলবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি হবিবুর রহমান লস্কর এর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ—সভাপতি ও কুষ্টিয়া—১(দৌলতপুর) আসনের সাবেক সাংসদ সদস্য আলহাজ্ব রেজাউল হক চৌধুরী,ভেড়ামারা উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র শামিমুল ইসলাম ছানা,  কুষ্টিয়া জেলা যুবলীগ সভাপতি রবিউল ইসলাম,জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম—সাধারণ সম্পাদক ও উপজেলা আ.লীগের সদস্য মোফাজ্জেল হক, উপজেলা আ.লীগের সহ—সভাপতি শহিদুল ইসলাম হালসানা,মথুরাপুর ইউনিয়ন আ.লীগ সভাপতি দৌলতপুর উপজেলা আ.লীগের সদস্য, ও সাবেক চেয়ারম্যান হাসিমুদ্দিন হাসু, দৌলতপুর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক সাধারন সম্পাদক আব্দুল কাদের, যুগ্ম—সাধারণ সম্পাদক বখতিয়ার রহমান বাচ্চু,প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল্লাহেল মাসুদ সুইট,  জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা আ.লীগের সদস্য মামুন কবিরাজ,  কুষ্টিয়া জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জ প্রমুখ।

এসময় বক্তারা বলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম—সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সেলিম চৌধুরী, যুবলীগ সভাপতি বুলবুল আহমেদ টোকেন চৌধুরী, উপজেলা আ.লীগের যুব ও ক্রীড়া সম্পাদক আসাদুজ্জামান লোটন চৌধুরী সহ আ.লীগের নেতাকর্মীদের রাজনৈতিক ভাবে হেয় করার লক্ষে একটি মহল ঈর্শ্বান্নিত হয়ে তাদের বিরুদ্ধে নানা ষড়যন্ত্র করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় আ.লীগের নেতা কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে তাদের হয়রানি করা হচ্ছে। ঘটনার দিন টোকেন চৌধুরী বিদেশের মাটিতে অবস্থান করলেও তার নামে মামলা করা হয়েছে। এর থেকেই বুঝা যাচ্ছে মামলাটি সম্পূর্ণ রূপে মিথ্যা। তাই অনতিবিলম্বে এ মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান বক্তারা।

উল্লেখ্য, গত ১৩ মে শুক্রবার দৌলতপুর থানায় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম—সাধারণ সম্পাদক ও হোগলবাড়ীয়া ইউপির জননন্দিত চেয়ারম্যান সেলিম চৌধুরী ও যুবলীগ সভাপতি টোকেন চৌধুরী সহ ২২ জনের নাম উল্লেখ করে একটি মামলা করেন উপজেলার নতুন আমদহ গ্রামের এনামুল হক। বাদী মামলাটিতে উল্লেখ করেন গত ১১ মে রাত সাড়ে ১১ টায় বাদীর ছেলে সালামকে আসামীরা মারধর করে আহত করলে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ