1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ১১:২৭ অপরাহ্ন
শিরোনাম:

জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষ,আহত ৩

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১

নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুর উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের তিনজন আহত হয়েছেন। গত শনিবার সকাল সাড়ে ১১টায় শহরের মিস্ত্রিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ব্যাপারে একইদিন রাত ১০ টায় ৭ জনকে আসামী করে মামলা করা হয়েছে।

আসামীরা হলেন শাকিল আহমেদ (৩৮) কামরান হোসেন (৪২), মোছা: সাবানা (৩৫), মোছা: সাবিনা (৩২) মো: ওয়ায়েস (২০), নিঝুম আক্তার (২৮) ও মো: সোহাগ (২৮)। আহতদের মধ্যে নুসরাত জাহান ও সাগুপ্তা ইয়াসমিনকে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হলেও সাকিব আদনান টিপু গুরুতর আহত অবস্থায় ভর্তি আছে।

অভিযাগ সূত্রে জানা যায়, মিস্ত্রিপাড়া মাদ্রাসা সংলগ্ন এলাকায় মৃত সুলতানের স্ত্রী মৃত জুলেখা খাতুনের কবলাকৃত ৬ শতক জমি রয়েছে। ওই জমিতে বসবাস করছেন জুলেখার সতিনের ছেলে মোঃ শাকিল ও মোঃ কামরান। মৃত জুলেখা খাতুনের একমাত্র অংশিদার মেয়ে মোছাঃ মোসাররত খাতুন ইতিপূর্বে তাঁদের বাড়ী ছেড়ে অন্যত্র চলে যাওয়ার জন্য বারবার বলার পরও তাঁরা তা করেননি।

মোসাররত খাতুন ঐ জমিতে বাউন্ডারী ওয়ালের নির্মাণ কাজ করেন। ঘটনার দিন চাকরীসূত্রে ঢাকায় থাকা শাকিল ভোরে ফিরে এসেই সীমানা প্রাচীর ভেঙ্গে গুড়িয়ে দেয়।

ঐ দিন মোসাররত খাতুনসহ তাঁর সন্তানরা ঘটনাস্থলে গিয়ে তাঁদের কাছে দেওয়াল ভাঙ্গার কারণ জানতে চাইলে তারা মারমুখি আচরণ করে ও অকথ্য ভাষায় গালাগালি করতে থাকে। প্রতিবাদ করায় মিলে উল্লেখিত আসামীরা তাঁদের দেশিয় অস্ত্র দিয়ে আঘাত করে গুরুতর আহত করে।
আশেপাশের লোক ছুটে আসলে হামলাকারীরা সরে পড়ে।

আহতদের উদ্ধার করে স্থানীয় ১০০ শয্যা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এদিকে অভিযুক্ত শাকিল আহমেদ বলেন, সাকিব আদনান টিপুর পরিবার আমার বাড়িতে হামলা করে নগদ অর্থসহ স্বর্ণালঙ্কার লুট করেছে। তারা আমার গর্ভবতী স্ত্রীকে পিটিয়ে মারাত্বক আহত করেছে। আমার স্ত্রী এখন হাসপাতালের বিছানায় কাতরাচ্ছেন। সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খান বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ