1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৮:২৩ পূর্বাহ্ন
শিরোনাম:
সামিট এন্ড বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ডে রিয়েল এষ্টেট ক্যাটাগরিতে এমারজিং ডেভেলপার অফ দ্যা ইয়ার পদকপ্রাপ্ত হয়েছে রিয়েল ক্যাপিটা গ্রুপ বোয়ালমারীতে ৪৮ হাজার টাকা হাতিয়ে নিলো বিকাশ চক্র দশমিনায় খালে বিষ প্রয়োগ করে মাছ নিধোন করায় মানববন্ধন। ইনডেমনিটি অধ্যাদেশ : ইতিহাসের কলঙ্কিত অধ্যায়  ফরিদপুরে বিশ্ব নদী দিবস পালন বাবার লাশ বাড়িতে রেখে এস এসসি পরিক্ষা দিলো রানা প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা।  বোয়ালমারীতে দুর্গাপূজা উপলক্ষ্যে থানা পুলিশের মতবিনিময়সভা দশমিনায় নদী দিবস-২০২২ উদযাপন।  নিখোঁজের ২৯ দিনন পর এক নারী বোয়ালমারী থেকে উদ্ধার

জামাত-বিএনপির ষড়যন্ত্রের প্রতিবাদে গাজীপুর মহানগর যুবলীগের বিক্ষোভ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৬ মার্চ, ২০২২

কাজি মোস্তফা রুমিস্টাফ রিপোর্টার: আওয়ামী লীগ ও বর্তমান সরকারের বিরুদ্ধে বিএনপি-জামায়াতের নানা ষড়যন্ত্র, দুর্নীতি, জঙ্গী তৎপরতা ও অপশক্তির প্রতিবাদে শনিবার বিকেলে গাজীপুর মহানগর যুবলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

আওয়ামী লীগ ও বর্তমান সরকারের বিরুদ্ধে বিএনপি-জামায়াতের নানা ষড়যন্ত্র, দুর্নীতি, জঙ্গী তৎপরতা ও অপশক্তির প্রতিবাদে শনিবার বিকেলে গাজীপুর মহানগর যুবলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

গাজীপুর মহানগর আওয়ামী লীগ কার্যালয়ের সামনে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক মো. কামরুল আহসান সরকার রাসেল, যুগ্ম-আহ্বায়ক মো. সাইফুল ইসলাম, সদস্য দেলোয়ার হোসেন প্রমূখ। সভায় সভাপত্বি করেন গাজীপুর মহানগর যুবলীগের যুগ্ম-আহ্বায়ক এসএম আলমগীর হোসেন।

সভায় গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান রাসেল বলেন, বিএনপি-জামায়াত নতুন করে আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র ও অপশক্তির মাধ্যমে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে।

কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে সামশ পরশ ও সাধারণ সম্পাদক মঈনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে ও দিক নির্দেশনায় গাজীপুর মহানগর যুবলীগ বিএনপি-জামায়াতের সকল ষড়যন্ত্র এবং অপশক্তি ঐক্যবদ্ধভাবে প্রতিহত করবে।

গাজীপুরে তারা কোন বিশৃঙ্খলা বা অপতৎপরতা সৃষ্টি করতে চাইলে রুখে দেয়া হবে। সভা শেষে একটি বিক্ষোভ মিছিল শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এতে গাজীপুর মহানগরের বিভিন্ন ওয়ার্ডের যুবলীগের নেতা-কর্মীরা অংশ নেয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ