1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৩:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম:
সামিট এন্ড বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ডে রিয়েল এষ্টেট ক্যাটাগরিতে এমারজিং ডেভেলপার অফ দ্যা ইয়ার পদকপ্রাপ্ত হয়েছে রিয়েল ক্যাপিটা গ্রুপ বোয়ালমারীতে ৪৮ হাজার টাকা হাতিয়ে নিলো বিকাশ চক্র দশমিনায় খালে বিষ প্রয়োগ করে মাছ নিধোন করায় মানববন্ধন। ইনডেমনিটি অধ্যাদেশ : ইতিহাসের কলঙ্কিত অধ্যায়  ফরিদপুরে বিশ্ব নদী দিবস পালন বাবার লাশ বাড়িতে রেখে এস এসসি পরিক্ষা দিলো রানা প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা।  বোয়ালমারীতে দুর্গাপূজা উপলক্ষ্যে থানা পুলিশের মতবিনিময়সভা দশমিনায় নদী দিবস-২০২২ উদযাপন।  নিখোঁজের ২৯ দিনন পর এক নারী বোয়ালমারী থেকে উদ্ধার

জেলা পরিষদ নির্বাচনে নানা প্রতিশ্রুতিতে ভোট যুদ্ধে সদস্য পদে দুই জন প্রতিদ্বন্দ্বী।

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২

মোঃবেল্লাল হোসেন
দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি জেলা পরিষদ নির্বাচনে সদস্যপদে দশমিনা উপজেলা(৫ নং ওয়ার্ড) থেকে সাবেক ও নতুন দুই জন মনোনায়ন পত্র জমা দিয়েছেন। ১৮ সেপ্টেম্বর থেকে ভেটারদের কাছে নানা প্রতিশ্রুতি নিয়ে দুই প্রার্থী। গত১৪ ও ১৫ সেপ্টেম্বর পটুয়াখালী জেলা প্রশাসক ও রিটারিং কার্যালয়ে এ মনোনায়ন জমা দেন এবং ১৮ তারিখ বাছাইয়ে দুই জনের মনোনায়ন বৈধতা পায়।
জানা যায় দশমিনা উপজেলা থেকে দুই জন জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে প্রতিদন্দীতা করবে। তারা হলেন সাবেক জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন ভুট্টো ও উপজেলা আওয়ামীলীগের সংগঠিক সম্পাদক গাজী মিজান। ১৮ সেপ্টেম্বর বাছাই শেষে তাদের মনোনায়নে প্রতিকের জন্য জাকির হোসেন ভুট্টাো (তালা) ও গাজী মিজান(টিউভয়েল) প্রতিক চয়েজ করে। তাদের দুই জনের বেশি অতিরিক্ত কোন প্রার্থী না থাকায় সমার্থক গন সোস্যাল মিডিয়ায় প্রতিক দিয়ে ফেস্টুন ব্যানের ঝর তুলেন।
জাকির হোসেন ভুট্টো বলেন আমার ক্যারিয়ারে আওয়ামীলীগের সহযোগী সংগঠনের শুরু ১৯৯৯ সনে উপজেলা ছাত্র লীগের সদস্য পদ দিয়ে।পর্যায়ক্রমে ১৯৯৫ সনে উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক , ১৯৯৭-২০১৬ সন পর্যন্ত যুবলীগের সাধারণ সম্পাদক, ২০১৫-২০১৯ সনে উজেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানবকল্যান বিষয়ক সম্পাদক বর্তমানে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক পদে আছি। করোনাকালীন সময়ে জন সাধানের পাশে দাড়িয়ে সমাজসেবা মূলক নানা কর্য সম্পাদন করে জাতীয় ও আন্তর্জাতিক বিভিন্ন সংস্থা থেকে পেয়েছি সন্মানা পুরস্কার, দশমিনা সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয় ও আরোজবেগী দাখিল মাদ্রসায় পরিচালনা পর্ষদের টানা দুইবার সভাপতির দায়িত্ব পান করি। জেলা পরিষদের ৫ বছরের দায়িত্ব পালনে উপজেলার বিভিন্ন স্কুল, কলেজ ও মদ্রসায় আছে উন্নয়নের বিশেষ অবদান এবং যোগাযোগ ব্যাবস্থায় আমুল পরিবর্তন করেছি।গত নির্বাচনে সন্মানিত ইউপি চেয়ারম্যা, সাধারন সদস্য, সংরক্ষিত মহিলা সদস্য আমাকে বিপুল ভোটে নির্বাচিত করেন আমি এলাকার উন্নয়ন করে তাদের ভোটের যথাযোগ্য সন্মান দিয়েছি। আগামী ১৭ অক্টোবর সন্মানিত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, সাধারন সদস্য, সংক্ষিত মহিলা সদস্য গন আমাকে বিপুল পরিমান ভেট দিয়ে আবারও জয়যুক্ত করে এলাকার উন্নয়নে কাজ করার সুযোগ দিবেন এ বিশ্বাস আমার আছে।
আপর দিকে গাজী মিজান বলেন আমি এবং আমার পরিবার বঙ্গবন্ধু আদর্শে আদর্শবান এবং জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার উন্নয়নে শতভাগ বিশ্বাসী। ১৯৯১ সনে আমার প্রথম সমর্থক হিসাবে আওয়ামীলগের শুভ যাত্রা তার পর ১৯৯৩ সনে উপজেলার এস এ মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি, উপজেলা ছাত্রলীগের সদস্য, উপজেলা যুবললীগ সাংগঠনিক সম্পাদক, বর্তমানে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পদে আছি। আমি দশমিনা উপজেলার যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন, মাদক ও বাল্যবিবাহ নিরোধ, স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষা ব্যবস্থায় উন্নয়নে কাজ করার জন্য জেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হয়েছি। উপজেলার বিভিন্ন ইউনিয়নের সন্মানিত চেয়ারম্যান, সাধান সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যদের দোয়া ও আন্তরিকতায় শতভাগ আশা বিজয়ী হবো । মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার উন্নয়নেয় ধারা শতভাগ সফল ভাবে দশমিনায় বাস্তবায়নের জন্য আমার সর্বোচ্চ বিলিন কররো আল্লহর রহমাতে। আমি আগামী ১৭ অক্টোবর সন্মানিত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, সাধারণ সদস্য, সংরক্ষিত মহিলা সদাস্যদের মূল্যমান ভোটে নির্বাচিত হয়ে উপজেলার উন্নয়নের অসমাপ্ত কাজের আমূল পরিবর্তন করে উন্নয়নের মাধ্যমে পরিবর্তন করবো। সন্মানি ভোটারদের প্রতি আমার আস্থা ও বিশ্বাস তাদের মূল্যবান ভোটদিয়ে আমাকে সমাজে উন্নয়ন করা জন্য আগামী ১৭ অক্টোবর ভোট দিয়ে বিজয়ী হবার সুযোগ করে দিবে।
প্রতিক বরাদ্ধের বিষয়ে দুই জন প্রার্থী বলেন আমারা মনোনায়নে পত্রে প্রতিক চেয়েছি যেহুত দুই জন প্রার্থী তাই সমর্থ গন প্রচার করছেন।
বাঁশবাড়ীয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি কাজী কালাম বলেন, উপজেলায় দুইজন প্রার্থী আওয়ামীলীগের। স্বাধীনতার স্বপক্ষের শক্তি ও জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের বিশ্বাস করে জনগের কল্যানে কাজ করবে তাকে ভোট দিবো।
দশমিনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদ লিটন বলেন জননেত্রী শেখ হাসিনার উন্নয়নেয় ছোয়া উপজেলার তৃনমূল অসহায়, হতদরিদ্র জনগোষ্ঠীর ও যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে কাজ করবে তাকে ভেট দিবো।
বহরমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আসাদুল হক সোহাগ বলপন আগামী জেলা পরিষদ নির্বাচনে দক্ষ, সৎ, কর্মঠ ব্যাক্তিকে আামার মূল্যবান ভোট প্রদান করবো। কারন যে দশমিনা উপজেলার উন্নয়নে কাজ করবে ।
ইউপি সদস্য সিকদার দেলোয়ার সিকদার বলেন জেলা পরিষদ নির্বাচনে আমি আামর ভাোট সৎ, যোগ্য, সাহসি, নম্র,ভদ্র ব্যক্তিকে ভোট দিবো। এলাকার উন্নয়নে নিবেদিত হতে হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ