1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৭:০৮ পূর্বাহ্ন
শিরোনাম:
সামিট এন্ড বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ডে রিয়েল এষ্টেট ক্যাটাগরিতে এমারজিং ডেভেলপার অফ দ্যা ইয়ার পদকপ্রাপ্ত হয়েছে রিয়েল ক্যাপিটা গ্রুপ বোয়ালমারীতে ৪৮ হাজার টাকা হাতিয়ে নিলো বিকাশ চক্র দশমিনায় খালে বিষ প্রয়োগ করে মাছ নিধোন করায় মানববন্ধন। ইনডেমনিটি অধ্যাদেশ : ইতিহাসের কলঙ্কিত অধ্যায়  ফরিদপুরে বিশ্ব নদী দিবস পালন বাবার লাশ বাড়িতে রেখে এস এসসি পরিক্ষা দিলো রানা প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা।  বোয়ালমারীতে দুর্গাপূজা উপলক্ষ্যে থানা পুলিশের মতবিনিময়সভা দশমিনায় নদী দিবস-২০২২ উদযাপন।  নিখোঁজের ২৯ দিনন পর এক নারী বোয়ালমারী থেকে উদ্ধার

টাঙ্গাইলে ব্যবসায়ীদের সুরক্ষায় বাজারের পাহাড়া জোরদার করেছে বণিক সমিতি 

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২
নাগরপুর প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুর উপজেলার সদর বাজারের ব্যবসায়ীদের সার্বিক সুরক্ষা ও অপরাধ দমনে বাজারের পাহারাদারি জোরদার করেছে বণিক সমিতি।
চুরি ও অপরাধ মূলক ঘটনা প্রতিহত করতে পুরো বাজারের নতুন পাহারাদার নিয়োজিত করে পাহারাদারের সংখ্যা বৃদ্ধি করেছে সমিতি।
এছাড়াও বর্তমান চাহিদার সাথে সামঞ্জস্যপূর্ণ ভাবে তাদের পরিচিত করার লক্ষে সমিতি হাতে নিয়েছে এ কার্যক্রম। বর্ধিত বেতন ও সুযোগ সুবিধার আওতায় নিয়োগকৃত নতুন এ কর্মীবাহিনীকে পোশাক, বাঁশি, টর্চ লাইট, প্রদান করা হয়েছে। এদের মধ্যে একটি দল সার্বক্ষণিক তদারকিতে মোবাইল টিম হিসেবে পুরো বাজারে প্রদক্ষিণ করবে।
পাহাড়াদার ছাড়াও এ সময় উপস্থিত ছিলেন, নাগরপুর বাজার বণিক সমিতির যুগ্ম আহবায়ক পংকজ কুমার সাহা, সদস্য পরিমল সাহা সহ সমিতির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও ব্যবসায়ীগণ।
এ বিষয়ে নাগরপুর বণিক সমিতির আহবায়ক মো. হাবিবুর রহমান লিটন জানান, বর্তমান প্রেক্ষাপট ও বণিকদের সুরক্ষায় বাজারে পাহারাদারের সংখ্যা বৃদ্ধি করার পরও পাহারাদার জোরদার করা হয়েছে। ৩০-৪০ বছর বয়সী ১৬ জন পাহারাদার রাত থেকে ভোর পর্যন্ত নিরবিচ্ছিন্নভাবে পাহারায় নিয়োজিত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ