1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বুধবার, ১৮ মে ২০২২, ১০:৫১ অপরাহ্ন
শিরোনাম:
পদ্মা বহুমুখী সেতু পারাপারে টোল নির্ধারণ সরকারের। ট্রাকে নয়, ডিলারদের দোকানে মিলবে টিসিবির পণ্য। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ফিরেছেন বলেই দেশে গণতন্ত্র ফিরেছে : মেয়র লিটন দৌলতপুরে যুবলীগের ব্যানারে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত বাঘায় র‍্যাবের হাতে অস্ত্রসহ আটক ১ শেখ হাসিনার ৪২তম  স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ। টাঙ্গাইলের নাগরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন। সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।

টাঙ্গাইলে যাত্রীদের চেতনানাশক ওষুধ খাইয়ে লুটপাটই তাদের পেশা।

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ১৩ মে, ২০২২
কাজি মোস্তফা রুমি: টাঙ্গাইলে মলম পার্টি চক্রের সক্রিয় ৩ সদস্যকে আটক করেছে র‌্যাব-১২, সিপিসি-৩ এর সদস্যরা।
শুক্রবার (১৩ এপ্রিল) সকাল সাড়ে ৮ টার দিকে টাঙ্গাইল পৌর শহরের নতুন বাসটার্মিনালের নিরালা সুপার বাস সার্ভিস কাউন্টার থেকে তাদের আটক করা হয়।
আটককালে তাদের কাছ থেকে ৭ হাজার টাকা, ৫টি স্মার্ট ফোন, ৫টি সিম কার্ড ও ২টি বিস্কুটের প্যাকেট জব্দ করা হয়।
আটককৃত হলেন- মধুপুর উপজেলার বেকারকোনা গ্রামের মৃত মীর আলী শেখের ছেলে আব্দুর রাজ্জাক (৫০), নাটোর জেলার বাগাতিপাড়া উপজেলার কৃষ্ণপুর গ্রামের মৃত মোবারক হোসের ছেলে ছানোয়ার হোসেন (৫৩) ও জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার বানিয়ানির চর উত্তর পশ্চিম এলাকার মো. মাহফুজুল হকের ছেলে মাসুদুল হক ওরফে আপেল (৪৫)।
টাঙ্গাইল র‌্যাব-১২, সিপিসি-৩ এর কোম্পানী কমান্ডার মোহাম্মদ আনিসুজ্জামান ও স্কোয়াড কমান্ডার এএসপি মো. এরশাদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।
র‌্যাব-১২, সিপিসি-৩ এর কোম্পানী কমান্ডার মোহাম্মদ আনিসুজ্জামান জানান, তারা দীর্ঘদিন ধরে গণপরিবহনে অসহায় যাত্রীদের কৌশলে চেতনানাশক ওষুধ বিস্কুটে মিশিয়ে তা খাইয়ে সর্বস্ব লুট করে আসছিল। আজ সকালে গোপন সংবাদ ভিত্তিতে টাঙ্গাইল পৌর শহরের নতুন বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে ওই তিন সদস্যকে আটক করা হয়।
তিনি আরও জানান, পরে তাদের বিরুদ্ধে টাঙ্গাইল সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। র‌্যাবের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ