1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ০৮ এপ্রিল ২০২১, ০৪:১০ পূর্বাহ্ন
শিরোনাম:
নাগরপুরে বিষপানে ১ গৃহবধূর আত্মহত্যা সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে কেন্দ্রীয় অক্সিজেন প্ল্যান্ট উদ্বোধন তানোরে রাস্তা নির্মানে প্রকৌশলী অবহেলায় ঠিকাদারের দূর্নীতি ময়মনসিংহের সিরতা ইউনিয়নে বসতবাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে বোনের হাতে ভাই খুন আটক ২ রাণীশংকৈলে বীর মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন ক্ষতিগ্রস্থ হাওর এলাকা পরিদর্শনে সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী পোরশার নিতপুরে মনোহর পুর মাদ্রাসার শুভ উদ্বোধন রাজশাহীতে পৈতৃক জমির ভাগাভাগি নিয়ে হামলা মামলাঃ অসহায় একটি পরিবার দাগনভূঞা লকডাউনের দ্বিতীয় দিনে ও মাঠে সক্রিয় উপজেলা প্রশাসন ও পৌর প্রশাসন

তারুণ্যকে জাগিয়ে জাগো এফএম তৃতীয় বছরে

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২০ নভেম্বর, ২০১৭
ফাইল ছবি

‘এবার জাগো’স্লোগানকে ধারণ করে তারুণ্যকে জাগাতেই জাগো এফএম ৯৪.৪ এর পথচলা। তারুণ্যদীপ্ত উদ্যম নিয়ে দু’বছর আগে যে যাত্রা শুরু করেছিল, তা যেন তৃতীয় বছরে পা রেখে পূর্ণতা দিতে পেরেছে। কোটি তরুণের তেজদীপ্ত সঙ্গী আজ জাগো এফএম ৯৪.৪ রেডিও স্টেশনটি।

২০১৫ সালের ২৭ অক্টোবর যাত্রা শুরু করে জাগো এফএম ৯৪.৪। একই সময়ে রেডিওটি পূর্ণাঙ্গ সম্প্রচারেও আসে। জাগো এফএম ৯৪.৪ রেডিও স্টেশন তারুণ্যের আবেগ এবং চাহিদার দিকে গুরুত্ব দিয়ে খেলাধুলা, সমসাময়িক জনপ্রিয় গান ও নানা রকম বিনোদনধর্মী অনুষ্ঠান প্রচার করে আসছে।

জাগো এফএম ৯৪.৪ এর মূল স্লোগান ‘এবার জাগো’। গত দু’বছরে জাগো এফএম ৯৪.৪ বাংলাদেশের সব খেলাসহ এবং বিশ্বের গুরুত্বপূর্ণ খেলাগুলো সফলতার সঙ্গে সম্প্রচার করে আসছে। আর এ কারণেই তরুণ শ্রোতাসহ সকলের কাছে ব্যাপক জনপ্রিয় রেডিও স্টেশন হিসেবে পরিচিতি পেয়েছে। প্রযুক্তির ছোঁয়ায় অতিদ্রুত দেশের শ্রোতাদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে। একইভাবে ইন্টারনেট এবং মোবাইল অ্যাপের মাধ্যমেও জনপ্রিয়তা পাচ্ছে দেশের বাইরের শ্রোতাদের কাছেও। রেডিও স্টেশনটির ২য় বর্ষপূর্তি উপলক্ষে সকল শ্রোতা, বিজ্ঞাপনদাতা এবং শুভানুধ্যায়ীকে ধন্যবাদ জানিয়েছে জাগো এফএম ৯৪.৪।

জাগো এফএম ৯৪.৪ রেডিও স্টেশনের ম্যানেজার উদয় চৌধুরী প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রতিক্রিয়া জানাতে গিয়ে বলেন, শ্রোতারাই আমাদের প্রাণ। আমরা শ্রোতাদের চাহিদাকে গুরুত্ব দিয়েই অনুষ্ঠানমালা সাজিয়ে থাকি। এ কারণে অতি অল্প সময়ে শ্রোতাদের ব্যাপক সাড়া পেয়েছি, যাতে আমরা গর্বিত।

তিনি আরও বলেন, জাগো এফএম ৯৪.৪ শ্রোতাদের কাছে জনপ্রিয় হওয়ার আরেকটি কারণ হচ্ছে স্বল্প বিরতি। তারা যাতে বিরক্ত না হন, সেদিক বিবেচনা করেই আমরা বিরতিতে সময় কমিয়ে থাকি। দেশের সীমানা পেরিয়ে বাইরেও সমানতালে জনপ্রিয়তা পাবে আগামীতে- এমন প্রত্যাশা রেখে বলেন, ভিন্ন এবং জীবনঘনিষ্ঠ নানা আয়োজন দিয়েই আমরা শ্রোতাদের কাছে থাকতে চাই।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ