1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ০৪ জুলাই ২০২২, ১২:০৯ অপরাহ্ন
শিরোনাম:
কুষ্টিয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে মাদক ব্যবসায়ী বাপ্পি আটক। ভেড়ামারায় জমি জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে ভাই ও বোনজামাইয়ের বিরুদ্ধে মিথ্যা ডাকাতির অভিযোগ টাকার অভাবে চিকিৎসা বন্ধ কিডনি রোগে আক্রান্ত শিশু আয়শা মনির।  জুলাই মাসে হচ্ছেনা এসএসসি ও সমমান পরীক্ষা বোয়ালমারীতে ট্রাকের চাপায় মা-মেয়ে নিহত ইসলাম ধর্ম গ্রহণ করায়  টাঙ্গাইলের এক শিক্ষার্থীকে প্রাণনাশের হুমকির অভিযোগ। বঙ্গবন্ধু সেতুর উপর দাড়িয়ে থাকা পিকআপকে অপর পিকআপের ধাক্কা, চালক নিহত। শিক্ষক হত্যা ও লাঞ্চিত করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা। বঙ্গবন্ধু সেতুর উপর দাড়িয়ে থাকা পিকআপকে অপর পিকআপের ধাক্কা, চালক নিহত। দশমিনায় অবৈধ বালু উত্তোলনে তিনটি বলগেট আটক ও তিনজকে জরিমানা।

দশমিনায় বিশ্ব মা দিবস পালন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১০ মে, ২০২২

 

মোঃবেল্লাল হোসেন
দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি

পটুয়াখালী দশমিনায় বিশ্ব মা দিবস পালন করা হয় ।
গত ৯ মে বিকেল ৫ টায় উপজেলা কনফারেন্স হল রুমে আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএও) মোঃ মহিউদ্দিন আল হেলালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা প্ররিষদ চেয়ারম্যান আবদুল আজিজ।
আরো উপস্থিত ছিলেন ছিলেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃশরিফুল ইসলাম, মহিলা বিষয়ক কর্মকর্তা জেসমিন আক্তার, দশমিনা উপজেলা শাখার ব্র্যাক প্রতিনিধি উল্কারানী বিশ^াস, উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠনের শিক্ষক— শিক্ষিকা গন।
আলোচক বৃন্দ বলেন,একজন মা তখনই মাতৃত্বেও পরিপূর্ণতা পান যখোন তিনি সন্তান জন্মদেন। একজন মা ভূমিষ্ট শিশুকে যে ভাবে রাত জেগে,বিজা স্থানে শুয়ে সন্তানকে শুকনো স্থানে রাখেন বড় কেও তুলেন ঐ মায়ের ঋৃন কখোনই শোধ করার না । তাই বৃদ্ধ বয়সে মাকে আদর যত্নœ করা আমাদের নৈতিক দায়িত্ব। পিতা মাতার পায়ের নিচে সন্তানের বেহেশত। তাই মায়ে পতি ছিলো আলোচকদেও অকৃতি ভালোবাসা।

 

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ